সঙ্গে মণীশ মালহোত্রা, ভাইরাল রেখার এই ছবি

আচমকাই দেখা যায় তাঁদের একসঙ্গে 

Updated By: Sep 10, 2019, 01:41 PM IST
সঙ্গে মণীশ মালহোত্রা, ভাইরাল রেখার এই ছবি

নিজস্ব প্রতিবেদন: কখনও হুল শাড়িতে, আবার কখনও লাল পাড়ের সাদা শাড়িতে আবার কখনও নীল রঙের শাড়িতে, এক এক সময় এক এক রঙের শাড়িতে তিনি হাজির হন ক্যামেরার সামনে। শাড়ির সঙ্গে থাকে মামানসই গয়না এবং হাতে ব্যাগ। কখনও এলো চুলে আবার কখনও খোপায় ফুল গুজে যেন আরও মোহময়ী হয়ে ওঠেন তিনি। বুঝতেই পারছেন, বলিউডের 'উমরাওজান' অর্থাত রেখার কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : স্বামীর সঙ্গে একান্তে অঙ্কিতা, দেখুন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীকে
বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রীর বয়স বাড়লেও, সেটা যে নেহাতই সংখ্যা তাঁর কাছে, তা ভক্তদের সব সময়ই বুঝিয়ে দেন। বিভিন্ন সময় বিভিন্ন ধরনের পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হন তিনি। এবার শাড়ি নয়, রেখাকে দেখা গেল সাদা রঙের কাপ্তান পরে। সেই সঙ্গে সাদা রঙের একটি হেডব্যন্ডও ছিল তাঁর মাথায়। ঠোঁটে লাল রঙের লিপস্টিকের সঙ্গে চেখো ছিল মানানসই সানগ্লাস।

আরও পড়ুন : ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা প্রিয়াঙ্কা?
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সাদা রঙের কাপ্তান পরে সম্প্রতি মণীশ মালহোত্রার শোরুমে হাজির হন রেখা। এরপর মণীশ মালহোত্রার শোরুম থেকে বলিউডের জনপ্রিয় ডিজাইনারের হাত ধরে তাঁকে বেরিয়ে আসতে দেখা যায়। মণীশ মালহোত্রার শোরুম থেকে যখনই বেরিয়ে আসেন রেখা, তখন তাঁকে দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। বয়স বাড়লেও তিনি যে এখনও বলিউডের বর্তমান অভিনেত্রীদের সমানে টক্কর দিতে সক্ষম, তা প্রায় স্পষ্ট করে দেন রেখা।

.