Kunal on Srijit: 'আমার মেয়েকে কে ফেরাবে?, আরজি করের ইমোশন নিয়ে ফিল্মের প্রমোশন! দ্বিচারিতা'

Tekka: ‘আমার মেয়েকে কে ফেরাবে?’ শহরের বুকে এমনই পোস্টার ‘টেক্কা’ ছবির। সেখানে দেখা যাচ্ছে স্বস্তিকা ওরফে টেক্কা ছবির ইরাকে। হঠাত্‍ দেখলে যেন মনে হবে আরজি করের নির্যাতিতার কথাই বুঝি বলা হচ্ছে। 

Updated By: Sep 18, 2024, 03:07 PM IST
Kunal on Srijit: 'আমার মেয়েকে কে ফেরাবে?, আরজি করের ইমোশন নিয়ে ফিল্মের প্রমোশন! দ্বিচারিতা'
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার কুণাল ঘোষের নিশানায় সৃজিত মুখোপাধ্যায়। পুজোয় মুক্তি পেতে চলেছে সৃজিতের ছবি টেক্কা। জোরকদমে না হলেও শুরু হয়েছে প্রমোশন। রাস্তায় হোডিংও পড়েছে। আর গোল বেঁধেছে এখানেই। সেই হোডিংয়ে স্বস্তিকার ছবি দিয়ে পাশে লেখা, 'আমার মেয়েকে ফেরাবে কে?' সেখানেই নিজের সমস্য়ার কথা জানিয়েছেন কুণাল। তাঁর মনে হয়েছে, আরজি করের ট্র্যাডেজিকে কাজে লাগিয়ে সিনেমার প্রমোশনের চেষ্টা করা হচ্ছে। 

আরও পড়ুন, Madhumita Sarcar: শিবের দরবারে পৌঁছনোর আগেই গাড়ির উপর চড়ে গেল CESC-র লরি! মধুমিতার...

‘আমার মেয়েকে কে ফেরাবে?’ শহরের বুকে এমনই পোস্টার ‘টেক্কা’ ছবির। সেখানে দেখা যাচ্ছে স্বস্তিকা ওরফে টেক্কা ছবির ইরাকে। হঠাত্‍ দেখলে যেন মনে হবে আরজি করের নির্যাতিতার কথাই বুঝি বলা হচ্ছে। সেখানেই আপত্তি তুলেছেন কুণাল ঘোষ। এদিন তিনি পোস্ট করে লেখেন, 'যদিও ছবিটির বিষয়বস্তু অপহরণের, তবু, এই RG Kar আবহে ট্র্যাজেডিকে কাজে লাগিয়ে সিনেমার প্রমোশনের কৌশল, একটু চোখে লাগছে। উৎসবে ফিরব না অথচ সিনেমার পোস্টারে ফিরব, এটাও দ্বিচারিতা।সৃজিতের ছবি আমার প্রিয়। কিন্তু, যতই ছবির থিম হোক, সবাই বুঝবেন, কোন আবেগকে প্রচারে ব্যবহার করা হল।' 

'টেক্কা' ছবিতে একজন অপহরণকারীর ভূমিকায় দেখা গেছে দেবকে। তাঁর চরিত্রের নাম ইখলাখ। কলকাতার নামী একটি স্কুল থেকে একটি মেয়েকে অপহরণ করে পালায় সে। কিন্তু সত্যিই কি দেব কেবলমাত্র নিজের জন্য অপহরণ করেছে শিশুটিকে নাকি তার আড়ালে রয়েছে অন্য কোনও গল্প, সেই উত্তর দেবে সিনেমা। প্রসঙ্গত, আরজি করের ঘটনার প্রতিবাদে প্রথম থেকেই প্রতিবাদে রাস্তায় নেমেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। জানিয়েছেন, সুবিচারের পথ প্রশস্ত না হলে উত‍‍্‍সবে ফিরবেন না। এদিন সেটাকেই নিশানা করেছেন কুণাল ঘোষ। 

আরও পড়ুন, Koel Mallick | Durga Puja 2024: আরজিকর কাণ্ডের জের? মল্লিক বাড়ির পুজোয় এবার ব্যান বাইরের লোক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.