বিমানবন্দরে Rhea Chakraborty, অভিনেত্রীর পোশাক নিয়ে জোর চর্চা

বাবা এবং ভাইয়ের সঙ্গে দেখা যায় রিয়াকে 

Updated By: Mar 1, 2021, 05:36 PM IST
বিমানবন্দরে Rhea Chakraborty, অভিনেত্রীর পোশাক নিয়ে জোর চর্চা
বাবার সঙ্গে রিয়া

নিজস্ব প্রতিবেদন: ​ফের প্রকাশ্যে এলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রবিবার রাতে মুম্বই বিমানবন্দরে দেখা যায় রিয়াকে। মুম্বই বিমানবন্দরে অভিনেত্রীর সঙ্গে দেখা যায় তাঁর বাবাকে ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ভাই সৌভিক চক্রবর্তীকে। নীল জিনসের সঙ্গে ওভার সাইজের হুডি পরে বিমানবন্দরে আসেন রিয়া। সুশান্তের বান্ধবীকে দেখেই ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্য়াশ। পাশাপাশি রিয়ার হুডিতে লেখা 'ম্যান আপ', কীসের বার্তা দিচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি মুক্তি পায় রুমি জাফরির সিনেমা 'চেহরের' পোস্টার। যেখানে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমিকে দেখা গেলেও, রিয়ার খোঁজ মেলেনি। রুমি জাফরির সিনেমা দিয়েই রিয়া বলিউডে (Bollywood) কামব্যাক করবেন বলে পরিচালক সম্প্রতি ইঙ্গিত দেন। যদিও পরিচালক যতই বলুন না কেন, শেষ পর্যন্ত সুশান্ত (Sushant Singh Rajput) বিতর্কের জেরেই চেহরের পোস্টার থেকে সরে যেতে হল রিয়াকে! এমন প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও বিষয়টি নিয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি রিয়াকে।

আরও পড়ুন : ক্যানসারে আক্রান্ত Mimi-র চিকু, আরোগ্য কামনা প্রাক্তন Raj-র

এদিকে মাদক মামলায় জামিন পেলও, রিয়া মুম্বইয়ের (Mumbai) বাইরে পুলিসের অনুমতি ছাড়া বের হতে পারেন না। এবারও মুম্বইয়ের বাইরে যেতে গিয়ে পুলিসের অনুমতি নিয়েই কি রিয়া বিমানবন্দরে হাজির হন, এমন প্রশ্ন উঠছে।

.