সুশান্তের সঙ্গে কতবার কথা বলেন! প্রকাশ্যে রিয়ার ১ বছরের কল রেকর্ড

স্যামুয়েল মিরান্ডের সঙ্গে ২৮৭ বার কথা বলেন রিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 7, 2020, 04:41 PM IST
সুশান্তের সঙ্গে কতবার কথা বলেন! প্রকাশ্যে রিয়ার ১ বছরের কল রেকর্ড
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে শুক্রবার ইডির দফতরে হাজির হন রিয়া চক্রবর্তী। মুখে মাস্ক এঁটে, মাথায় ওড়না দিয়ে ইডির দফতরে হাজির হন রিয়া। সুশান্তের বিশেষ বান্ধবী যখন ইডির দফতরে হাজির হন, সেই সময় প্রকাশ পেল তাঁর গত এক বছরের কল রেকর্ড। গত এক বছর ধরে রিয়া কার কার সঙ্গে কতবার কথা বলেছেন, সেই তালিকা এল প্রকাশ্যে।

আর পড়ুন : ​ভাইয়ের সঙ্গে ইডির দফতরে হাজির হলেন রিয়া চক্রবর্তী

রিপোর্টে প্রকাশ, গত এক বছরে বাবা ইন্দ্রজিত সঙ্গে ১১৯২ বার কথা বলেছেন রিয়া। ভাইয়ের সঙ্গে তাঁর কথা হয়েছে ১০৬৯ বার। অন্যদিকে, গত এক বছরে সুশান্তের সঙ্গে রিয়ার কথা হয়েছে ১৪৫ বার। হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার সঙ্গে রিয়ার কথা হয় ২৮৭ বার। যা সুশান্তের তুলনায় অনেকটাই বেশি। ৭৯১ বার কথা বলেছেন ম্যানেজার শ্রুতি মোদীর সঙ্গে। সিদ্ধার্থ পিটানির সঙ্গে কথা হয়েছে ১০০ বার। পরিচারক দীপেশ সাওয়ান্তের সঙ্গে কথা হয়েছে ৪১ বার এবং সুশান্তের রানি দিদির সঙ্গে এক বছের তাঁর কথা হয়েছে ৪বার।

আর পড়ুন : রিয়া যদি নির্দোষ হন তাহলে যেন পালিয়ে না বেড়ান, বললেন সুশান্তের দাদা

অন্যদিকে গত এক বছের রিয়ার সঙ্গে মহেশ ভাটের কথা হয় ১১ বার। অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে কথা হয় ২৩ বার। সুশান্তের বর্তমান ম্যানেজার উদয় সিং গৌরীর সঙ্গে কথা হয় রিয়ার ২২বার। এসবের পাশাপাশি ড্রিম হোম রিয়েল এস্টেট কম্পানির সঙ্গে গত এক বছরে রিয়ার কথা হয় ২৩ বার।