টপলেস Rihanna-র গলায় গণেশের লকেট, জোরদার বিতর্ক

নিজেই ওই ছবি শেয়ার করেন রিহানা 

Updated By: Feb 16, 2021, 06:16 PM IST
টপলেস Rihanna-র গলায় গণেশের লকেট, জোরদার বিতর্ক
টপলেস রিহানা

নিজস্ব প্রতিবেদন : ফের বিতর্কের কেন্দ্রে রিহানা। এবার টপলেস হয়ে গণেশের মূর্তি জোড়া হার পরে বিতর্কের মাঝে মার্কিন পপ তারকা। রিহানার যে ছবি প্রকাশ্যে আসতেই জোরদার শোরগোল শুরু হয়ে যায়।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন রিহানা। যে ছবিতে বেগুনি রঙের শর্টসে দেখা যায় গায়িকাকে। বেগুনি রঙের শর্টস পরে, গলায় হারের সঙ্গে একটি গণেশের লকেট সেখানে ঝোলাতে দেখা যায় মার্কিন পপ তারকাকে। ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জোর কদমে বিতর্ক শুরু হয়ে যায়।

আরও পড়ুন : রাজীবের মৃত্যুর পর বাবার জন্মদিনের পার্টি করায় ট্রোলের মুখে Kareena-রা

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে বিতর্কে জড়ান রিহানা। কৃষক আন্দোলন নিয়ে 'আমরা কেন কথা বলছি না' বলে প্রশ্ন তোলেন রিহানা। মার্কিন পপ তারকার ওই টুইটের পর থেকেই সামাজিক মাধ্যমে জোরদার জল্পনা শুরু হয়ে যায়। ভারতের বিষয়ে রিহানা কেন নাক গলাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত। কঙ্গনার ওই মন্তব্যের পর 'ঐক্যবদ্ধ ভারত' গড়ার ডাক দিয়ে টুইট করেন সচিন তেন্ডুলকর, লতা মঙ্গেশকর, অক্ষয় কুমার, বিরাট কোহলিরা। যা নিয়ে ফের একদফা জোরদার আলোচনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন : বাগদেবীর আরাধনা, হলুদ, সবুজে সেজে অঞ্জলি দিলেন রাজ-শুভশ্রী

কৃষক আন্দোলন ভারতের নিজস্ব বিষয়। ভারতের নিজস্ব বিষয়ে কোনওভাবেই দেশের বাইরের মানুষের হস্তক্ষেপ বা পরামর্শ বরদাস্ত করা হবে না বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয় একাংশের তারকাদের তরফে। রিহানার পর কৃষক আন্দোলন নিয়ে টুইট করতে দেখা যায় মিয়া খলিফা, পরিবেশবিদ গ্রেটা থুনবার্গকেও। শুধু তাই নয়, যেভাবেই আক্রমণ করা হোক না  কেন, তাঁরা কৃষকদের পাশে রয়েছেন বলে স্পষ্ট জানিয়ে দেন গ্রেটা থুনবার্গ, মিয়া খলিফারা।

.