সবচেয়ে প্রিয় মানুষের কাছে চলে গিয়েছেন ঋষি, বাবার প্রয়ানে এবার এমনই বললেন রিদ্ধিমা

২০১৮ সালের ডিসেম্বরে প্রয়াত হন রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা রাজ কাপুর অর্থাত ঋষির মা

Edited By: জয়িতা বসু | Updated By: May 6, 2020, 10:40 AM IST
সবচেয়ে প্রিয় মানুষের কাছে চলে গিয়েছেন ঋষি, বাবার প্রয়ানে এবার এমনই বললেন রিদ্ধিমা

নিজস্ব প্রতিবেদন : ​সবচেয়ে প্রিয় মানুষের কাছে চলে গিয়েছেন ঋষি কাপুর। বাবার সঙ্গে ঠাকুমার ছবি শেয়ার করে এবার এমনই লিখলেন রিদ্ধিমা।

২০১৮ সালের ডিসেম্বরে প্রয়াত হন রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা রাজ কাপুর অর্থাত ঋষির মা। ক্যানসারের চিকিতসার জন্য ওই সময় মায়ের শেষকৃত্যে হাজির হতে পারেননি ঋষি। স্বামীকে নিয়ে নিউ ইয়র্কে চিকিতসা করাতে যাওয়ায়, নিতুও থাকতে পারেননি শাশুড়ি মায়ের কাজে। ফলে ঋষি চলে যাওয়ার পর এবার ঠাকুমার সঙ্গে বাবার ছবি শেয়ার করলেন রিদ্ধিমা।

কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গে ঋষি কাপুরের সেই ছবি শেয়ার করার পর বাবার সঙ্গে মায়ের ছবিও শেয়া করেন রিদ্ধিমা কাপুর। ঋষি এবং নিতুর বিয়ের সাদা-কালো ছবি শেয়ার করেন রণবীরের দিদি।

গত ৩০ এপ্রিল প্রয়াত হন ঋষি কাপুর। টানা ২ বছর ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে শেষ পর্যন্ত জীবন যুদ্ধে পরাজিত হন বলিউডের অন্যতম রোমান্টিক হিরো। ঋষির মৃত্যুতে গোটা দেশ জুড়ে শোকের ছায়া নেমে আসে। নিতুকে একা করে দিয়ে চলে যান ঋষি। ফলে 'আমাদের গল্প শেষ' বলেও মন্তব্য করেন। নিতুর ওই স্টেটাস দেখে শোকে কাতর হয়ে যায় বলিউড। শুধু তাই নয়, তাঁদের গল্প কোনওদিন শেষ হতে পারে না। তাই এই কঠিন সময়ে নিতু যেন শক্ত থাকেন, সেই আশাই প্রকাশ করেন বি টাউনের সেলেবরা।