শর্মাজির চরিত্রে Rishi Kapoor, নাকি Paresh Rawal, ছবির ফার্স্টলুক দেখে বিভ্রান্ত দর্শক

শনিবার ঋষি কাপুরের জন্মদিন উপলক্ষে প্রকাশিত হয় অভিনেতার শেষ সিনেমার ফার্স্ট লুক পোস্টার। 

Updated By: Sep 4, 2021, 03:56 PM IST
শর্মাজির চরিত্রে Rishi Kapoor, নাকি Paresh Rawal, ছবির ফার্স্টলুক দেখে বিভ্রান্ত দর্শক

নিজস্ব প্রতিবেদন: শনিবার কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের (Rishi Kapoor) ৬৮ তম জন্মদিন। গতবছরেই প্রয়াত হন অভিনেতা। এদিন তাঁর জন্মদিন উপলক্ষে ফারহান আখতার টুইট করেন ঋষি কাপুর অভিনীত শেষ সিনেমার ফার্স্ট লুক পোস্টার। ছবির নাম শর্মাজি নমকিন (Shrmaji Namkeen)। ছবির অন্যতম প্রযোজক ফারহান আখতার (Farhan Akhtar)। 

একজন ৬০ বছরের প্রৌঢ়ের জীবন নিয়ে তৈরি হালকা মেজাজের এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋষি কাপুর। ছবির পরিচালক হিতেশ ভাটিয়ার এটিই প্রথম ছবি। গত বছর এই ছবির শ্যুটিংয়ের মাঝেই প্রয়াত হন অভিনেতা। কিভাবে ছবি সম্পন্ন হবে! চিন্তায় পড়ে গিয়েছিল প্রযোজনা সংস্থা থেকে শুরু করে পরিচালক। এই সময়ই ঋষি কাপুর অভিনীত চরিত্রটির জন্য তাঁরা আর্জি জানান অভিনেতা পরেশ রাওয়ালকে (Paresh Rawal)। অভিনেতার রাজি হওয়াতেই সম্পন্ন হয় শর্মাজি নমকিনের শ্যুটিং। পরেশ রাওয়ালের সহযোগিতার জন্য তাই তাঁকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন প্রযোজক ফারহান আখতার। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন জুহি চাওলা (Juhi Chawla)। 

আরও পড়ুন: Ranu Mondal biopic: রানুর চরিত্রে Eshika, বিশেষ চরিত্রে Himesh Reshammiya!

ছবির পোস্টারে একই লুকে, একই চরিত্রে ঋষি কাপুর ও পরেশ রাওয়ালকে দেখে প্রশ্ন তুলেছেন ফ্যানেরা। কেউ লিখেছেন তাহলে কি একই চরিত্রে ছবির কিছু অংশে দেখা যাবে ঋষি কাপুরকে ও কিছু অংশে দেখা যাবে পরেশ রাওয়ালকে! কেউ আবার লিখেছেন ঋষি কাপুর কি রয়েছেন, পরেশকেই দেখা যাবে পুরো ছবিতে! বিভ্রান্তি ছড়িয়েছে দর্শক মহলে।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.