খুল্লাম খুল্লায় বাবা রাজকাপুরকে নিয়ে একাধিক বোমা ফাটালেন ঋষি কাপুর

ঋষি কাপুর সদ্য তাঁর বই লিখেছেন। বইয়ের নামটিও দিয়েছেন চমত্‍কার। খুল্লাম খুল্লা। নাম শুনেই বোঝা যায়, এই বইতে ঋষি কাপুর সব কথার লকগেটই খুলে দিয়েছেন। কোনও কিছুই তিনি রাখঢাক করে চেপে পাখেননি। তা বলে ঋষি কাপুর যে, এতটাই বড় বড় বোমা ফাটিয়ে যাবেন, এমননটাও ভাবেননি অনেকে। প্রশ্ন হল কী কী বোমা ফাটালেন ঋষি কাপুর তাঁর বইতে? অনেক।

Updated By: Jan 17, 2017, 03:01 PM IST
খুল্লাম খুল্লায় বাবা রাজকাপুরকে নিয়ে একাধিক বোমা ফাটালেন ঋষি কাপুর

ওয়েব ডেস্ক: ঋষি কাপুর সদ্য তাঁর বই লিখেছেন। বইয়ের নামটিও দিয়েছেন চমত্‍কার। খুল্লাম খুল্লা। নাম শুনেই বোঝা যায়, এই বইতে ঋষি কাপুর সব কথার লকগেটই খুলে দিয়েছেন। কোনও কিছুই তিনি রাখঢাক করে চেপে পাখেননি। তা বলে ঋষি কাপুর যে, এতটাই বড় বড় বোমা ফাটিয়ে যাবেন, এমননটাও ভাবেননি অনেকে। প্রশ্ন হল কী কী বোমা ফাটালেন ঋষি কাপুর তাঁর বইতে? অনেক।

আরও পড়ুন আমির খানকে ধন্যবাদ জানালেন কপিল, কিন্তু কেন?

ঋষি কাপুর তাঁর বইতে তাঁর বাবা সম্পর্কে বলেছেন অনেক কথা। তাঁর সবটা তো আর এখানে বলা সম্ভব নয়। তার জন্য আপনাকে বইটাই পড়তে হবে। তবে, বাবা রাজ কাপুর সম্পর্কে ঋষি কাপুরের বক্তব্য ওয়ান লাইনারে এরকম যে, রাজ কাপুর নাকি নিজের বানানো সিনেমা দেখতে খুবই পছন্দ করতেন। সময় পেলেই তিনি নিজের সিনেমা দেখতেন। মদ্যপান করতে খুব ভালোবাসতেন। আর তাঁর সিনেমার নায়িকাদেরও তিনি বড্ড ভালোবাসতেন। এবারই বুঝুন, এগুলো বোমা নয়?

আরও পড়ুন  ডাব্বু রতনানির ২০১৭-র ক্যালেন্ডার লঞ্চে কালো জ্যাকেটে শাহরুখ

.