নিজস্ব প্রতিবেদন : কর্মব্যস্ত জীবন নয়, দেশ থেকে দূরে, বহুদূরে আপাতত প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ব্রাসেলস-র রাস্তায় এক্কেবারে আর পাঁচজন সাধারণ তরুণীর মতোই অলিতেগলিতে ঘুরে বেড়াচ্ছেন প্রেমিকের হাত ধরে। সেই একান্ত যাপনের কিছু মুহূর্ত উঠে এসেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঋতাভরীর এই প্রেমিকের নাম তথাগত চট্টোপাধ্যায় (Tathagata Chatterjee)। পেশায় মনোবিদ। জানা যায়, গতবছর দীর্ঘ অসুস্থতার সময় মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। সেসময় কোনও কাজ করতে পারেননি। সেই কঠিন সময় মনোবিদ তথাগতই ঋতাভরীর পাশে ছিলেন। তাঁর হাত ধরেই ধীরে ধীরে কঠিন সময় থেকে বের হয়ে এসেছেন অভিনেত্রী। সেই নির্ভরশীলতাই তথাগতর কাছাকাছি নিয়ে আসে তাঁকে। তখনই প্রেমের শুরু। আপাতত তথাগতর সঙ্গে বিদেশে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।  


সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ছবিতে ঋতাভরীর গালে ভালোবেসে চুম্বন এঁকে দিতে দেখা যাচ্ছে তথাগতকে। অভিনেত্রীর মুখে উজ্জ্বল হাসি। তাঁদের রোমান্সে মন ভরেছে অনুরাগীদেরও। ছবির নিচে উঠে এসেছে নেটিজেনদের বিভিন্ন মন্তব্য। তবে প্রিয় অভিনেত্রীকে প্রেমিকের সঙ্গে দেখে কিছুটা হলেও হতাশ তাঁর পুরুষ অনুরাগীরা। 


আরও পড়ুন- বাড়ির সামনে 'শার্পশুটার', অল্পের জন্য প্রাণে বাঁচেন সলমন খান




শোনা যাচ্ছে, সল্টলেকের কাছে একটি বাড়ি কিনেছেন ঋতাভরী ও তথাগত। ভবিষ্যতে তাঁরা সেখানেই থাকবেন। ইতিমধ্যে সেই বাড়ি সাজিয়ে তোলার কাজ চলছে। প্রসঙ্গত, 'ওগো বধূ সুন্দরী' ধারাবাহিকে ললিতার চরিত্রের হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন ঋতাভরী। পরে 'চোখের তারা তুই' বলেও একটি ধারাবাহিকে কাজ করেন। তারও পরে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি', চতুস্কোণ সহ বহু বাংলা ছবি, 'পরী', 'নেকেড', 'ব্রোকেন ফ্রেম' সহ বহু হিন্দি ছবিতেও কাজ করেছেন। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)