Rituparna Sengupta Birthday: ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছার ঢল, কেমন কাটছে নায়িকার বিশেষ দিন?

Rituparna Sengupta Birthday: বরাবরই জন্মদিনটা পরিবারের সঙ্গে, কাছের মানুষদের সঙ্গে কাটাতে ভালোবাসেন তিনি। তাই জন্মদিনে দেশে ফিরছেন তিনি। নিউইয়র্ক থেকে সোমবার রাত ৮টায় কলকাতায় ফিরছেন তিনি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 7, 2022, 05:08 PM IST
Rituparna Sengupta Birthday: ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছার ঢল, কেমন কাটছে নায়িকার বিশেষ দিন?

Rituparna Sengupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড থেকে টলিউড, দীর্ঘ তিন দশকের কেরিয়ার তাঁর।  বানিজ্যিক ছবি থেকে অন্যধারার ছবিতে তাঁর অবাধ যাতায়াত। শতাধিক ছবিতে অভিনয়, একই সঙ্গে সামলাচ্ছেন ঘর ও বাহির,  নয়ের দশক থেকে আজও তাঁর জনপ্রিয়তা অক্ষুন্ন। তাঁর অভিনয় দক্ষতায় আজও একইরকম মুগ্ধ দর্শক। তিনি ঋতুপর্ণা সেনগুপ্ত। সোমবার আরও এক বসন্ত পার করলেন নায়িকা। দেখতে দেখতে জীবনের হাফ সেঞ্চুরি পেরিয়েছেন ঋতুপর্ণা। তবে সোমবার ৫১তম জন্মদিনেও তিনি ডিভা।  পর্দায় ও পর্দার বাইরে তিনি বারবার প্রমাণ করেছেন বয়স শুধুমাত্র একটা সংখ্যা। আজও সৌন্দর্যে ও সেক্স অ্যাপিলে তিনি টেক্কা দিতে পারেন যেকোনও নবাগত নায়িকাকে। এবছরের জন্মদিন একটু অন্যরকম কাটছে নায়িকার।

বিগত কয়েকদিন আমেরিকায় ছিলেন অভিনেত্রী। কিছুদিন আগে নিউ ইয়র্ক থেকে ছবি পোস্ট করেছিলেন ঋতুপর্ণা। বরাবরই জন্মদিনটা পরিবারের সঙ্গে, কাছের মানুষদের সঙ্গে কাটাতে ভালোবাসেন তিনি। তাই জন্মদিনে দেশে ফিরছেন তিনি। নিউইয়র্ক থেকে সোমবার রাত ৮টায় কলকাতায় ফিরছেন তিনি। পরিবারের ও কাছের বন্ধুদের সঙ্গে দেখা করে রাতেই ফের তিনি পাড়ি দেবেন সিঙ্গাপুরে। কারণ সেখানেই তাঁর স্বামী সঞ্জয় চক্রবর্তী ও মেয়ে থাকেন। ঋতুপর্ণার ছেলে অঙ্কন পড়াশোনা করছেন বস্টনে। আমেরিকা গিয়ে সম্প্রতি ছেলের সঙ্গে দুদিন সময় কাটিয়ে এসেছেন নায়িকা। গত বছর লন্ডনে পরিবারের সঙ্গে জন্মদিন কাটিয়েছিলেন নায়িকা। তবে এবছর জন্মদিনের বেশিরভাগ সময়ই তাঁর কেটে যাবে বিমানে। নায়িকাকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রেশমি মিত্র, অরিন্দম শীল থেকে শুরু করে তনুশ্রী চক্রবর্তী, কণীনিকা সহ আরও অনেকে।

আরও পড়ুন-Aindrila Sharma: এখনও ভেন্টিলেশনে কিন্তু তার মাঝেই সামান্য স্বস্তি, কেমন আছেন ঐন্দ্রিলা?

প্রসঙ্গত আগামী মাসে মুক্তি পেতে চলেছে তাঁর নয়া ছবি 'মহিষাসুরমর্দিনী'। রঞ্জন ঘোষের পরিচালনায় এই ছবির গল্প নারীকেন্দ্রিক। এই ছবি প্রসঙ্গে ঋতুপর্ণা ২৪ ঘণ্টা ডিজিটালকে ঋতুপর্ণা বলেছিলেন 'মহিষাসুরমর্দিনী নারী ক্ষমতায়ন নিয়ে তৈরি একটি ছবি। আমি, শাশ্বতদা আর পরম একসঙ্গে কাজ করেছি। এটা এক রাতের গল্প। ছবিতে প্রতিটি চরিত্রের মধ্যে সমাজের প্রতিফলন রয়েছে। পরিচালকের কথায়, মেয়েদের উপর চারিদেকে যে অত্যাচার চলছে, আমরা তার জন্য ক্ষমাপ্রার্থী। প্রতিটি চরিত্রকে দিয়ে নারীদের উপর অত্যাচারের বিরুদ্ধে কথা বলানো হবে।' ১১ নভেম্বর মুক্তি পাবে এই ছবি। এছাড়াও ২৫ নভেম্বর মুক্তি পাবে ঋতুপর্ণা সেনগুপ্ত নিবেদিত ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা।’ সেই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে ঋতুপর্ণা সেনগুপ্তর জন্য রইল জন্মদিনের শুভেচ্ছা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.