জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই শোনা গিয়েছিল বিয়ে ভাঙছে নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের। এমনকী জন্মদিনে নেহার পাশে দেখা যায়নি রোহনপ্রীতকে। এবার এই বিষয়ে মুখ খুললেন রোহন।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Urmila Matondkar Divorce: চোখে হারাতেন ১০ বছরের ছোট স্বামী মীরকে, আচমকাই বিচ্ছেদ চেয়ে আদালতে উর্মিলা...


বলিউডকে অসংখ্য সুপারহিট গান উপহার দিয়েছেন নেহা কক্কর। ২০২০ সালের অক্টোবরে গায়ক রোহানপ্রীত সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জনপ্রিয় বলিউড প্লেব্যাক গায়িকা। কিন্তু বিয়ের চার বছরের মাথায় জোর গুঞ্জন, ভেঙে যাচ্ছে নেহা-রোহনের সংসার। গত বছরও নেহা-রোহনের সংসার ভাঙার খবর চাউর হয়েছিল। তবে এই নিয়ে কথা বলতে দেখা যায়নি তাঁদের কাউকে। এবার নীরবতা ভাঙলেন নেহার স্বামী রোহনপ্রীত সিং। 


এক সাক্ষাত্‍কারে রোহনপ্রীত সিং বলেন, ‘কোনো ধরনের গুঞ্জনই আমাদের বিরক্ত করে না এবং আমাদের সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলে না। যেকোনো ধরনের গুজবের বিষয়ে আমরা মানসিকভাবে প্রস্তুত থাকি। তা ছাড়া যে খবর সত্যি নয়, তা আমাদের সম্পর্কের বন্ধনে কোনো প্রভাব ফেলে না।’


আরও পড়ুন- Rachana Banerjee: রচনার বন্যা-দর্শন, ওল কিনে হাসিমুখে বাড়ি...


রোহন তাঁদের বিচ্ছেদের খবরকে উড়িয়ে দিয়ে ভিত্তিহীন খবর নিয়ে তাঁদের কোনও ভাবনা নেই বলে জানিয়ে দেন রোহন। এ তথ্য উল্লেখ করে তিনি বলেন, ‘ভিত্তিহীন এসব গুজব নিয়ে আমি ভাবি না। কিছু মানুষ আছে তাদের কোনো কাজ নেই, তারাই এসব বলে বেড়ায়। তারা যদি এসব বলে আনন্দ পায় তবে তা করুক।’


চণ্ডীগড়ে প্রথম দেখা হয় নেহা আর রোহনের, এরপর একটি রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেন রোহন। সেই শোয়ে নেহা ছিলেন বিচারকের আসনে। রোহন নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট। কিন্তু বয়সের ব্যবধান বাধা হয়ে দাঁড়াতে পারেনি। চার বছর আগে তারা সাতপাকে বাঁধা পড়েন।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)