Sreemoyee: 'বিরহ মধুর হল আজি মধুরাতে' রোহিত-শ্রীময়ীর ফুলশয্যার ঝলক প্রকাশ্যে

 'শেষ পর্যন্ত যখন নতুন জীবন পেলাম, এটা আমার কাছ থেকে কেড়ে নিও না', রোহিতকে বললেন শ্রীময়ী

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 10, 2021, 11:21 AM IST
Sreemoyee: 'বিরহ মধুর হল আজি মধুরাতে' রোহিত-শ্রীময়ীর ফুলশয্যার ঝলক প্রকাশ্যে

নিজস্ব প্রতিবেদন: জানি আমি তোমায় পাব নিরন্তর, লোকলোকান্তরে যুগযুগান্তর
                               তুমি আর আমি মাঝে কেহ নাই, কোনো বাধা নাই ভুবনে......

শ্রীময়ী এবং রোহিত সেনের ফুলশয্যার নতুন প্রোমো প্রকাশ্যে এল। তাঁদের দুজনকে দেখে এই কথাই মনে মনে বলে উঠলেন নেটিজেনরা। ব্যাকগ্রাউন্ডে বাজছে বিরহ মধুর হল আজি গান। সামনে রোহিতের বুকে আশ্রয় নিচ্ছেন শ্রীময়ী। প্রেমে বুদ টেলি পাড়া। একদিকে যেমন রাজা-মাম্পির বিয়ে হল সদ্য়, এদিকে আবার রোহিত সেন ও শ্রীময়ীর বিয়ের প্রস্তুতি চলছে। বিয়ের প্যান্ডেল বাঁধাও শুরু হয়েছে, সেট তৈরি হচ্ছে রোহিত-শ্রীময়ীর বিয়ের দৃশ্যের জন্য। ইন্দ্রাণী হালদার (Indrani Haldar) এবং টোটা রায় চৌধুরির (Tota Roy Chowdhury) এই জুটি দর্শকমহলে বেশ জনপ্রিয়। 

 আরও পড়ুন: সোশ্যাল নজরে তারা..Shaan Sonuর মেলোডিয়াস ছবি, Bhansaliর ২৫ বছর

এতদিন সকলেই চেয়েছিলেন রোহিত-শ্রীময়ীর বিয়ে হোক, নতুন জীবন শুরু করন শ্রীময়ী। তবে তাঁদের ফুলশয্যার দৃশ্য প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের দাবি 'স্বামীর উপস্থিতিতে অন্য পুরুষকে বিয়ে করছেন শ্রীময়ী, এতে সমাজের প্রতি ভুল বার্তা যাচ্ছে'। কারোর কারোর মতে 'স্বামী অনিন্দ্য তাঁর প্রেমিকা জুন আন্টিকে নিয়ে ব্যস্ত, তাই শ্রীময়ী নতুন জীবন বেছে নিলেন', অনুরাগীদের মধ্যে কেউ কেউ আবার কমেন্ট সেকশনে লিখেছেন রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বন্ধুত্বই ভাল ছিল। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

সব মিলিয়ে সেটে এখন সাজো সাজো রব। 'শ্রীময়ী' (Sreemoyee) ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসার পর থেকে সিরিয়াল প্রেমীদের উত্তেজনা এবং কৌতুহল তুঙ্গে। প্রোমোতে দেখা যাচ্ছে শ্রীময়ী লাল ঢাকাইয়ে সেজেছেন,মাথায় ফুল, সোনার গয়না, রোহিত সাদা-লাল পাঞ্জাবিতে, রোহিতকে শ্রীময়ী বললেন 'শেষ পর্যন্ত যখন নতুন জীবন পেলাম, এটা আমার কাছ থেকে কেড়ে নিও না', এর পরই শ্রীময়ীকে বুকে টেনে নেন রোহিত, এর পরের অংশ দেখার জন্য় আর একটু অপেক্ষা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.