New Serial: রহস্য-রোমাঞ্চে ঘেরা নয়া ধারাবাহিক 'লালকুঠি', মুখ্য চরিত্রে রুকমা

প্রথম ঝলকে দেখা মিলল রুকমা রায়ের। শেষ ধারাবাহিক দেশের মাটিতে মাম্পি চরিত্রে জনপ্রিয় হয়ে উঠেছিলেন রুকমা। তাঁকে মিস করছিল ধারাবাহিকের দর্শকেরা। এই ধারাবাহিকে ফিরছেন তিনি।

Updated By: Apr 5, 2022, 04:07 PM IST
New Serial: রহস্য-রোমাঞ্চে ঘেরা নয়া ধারাবাহিক 'লালকুঠি', মুখ্য চরিত্রে রুকমা

নিজস্ব প্রতিবেদন: শাশুড়ি বৌমার ঝগড়া নইলে পারিবারিক অশান্তিতে জেরবার ছোটপর্দার ধারাবাহিক। সেই একঘেয়েমি কাটাতে একের পর এক নয়া কনসেপ্ট নিয়ে হাজির হচ্ছেন টেলিভিশনের(television) পরিচালকেরা। এবার সেই তালিকায় নতুন নাম 'লালকুঠি'(Laalkuthi)। প্রকাশিত হল এই ধারাবাহিকের প্রোমো। রহস্য গল্প নিয়ে দান বাঁধবে চিত্রনাট্য।

প্রথম ঝলকে দেখা মিলল রুকমা রায়ের(Rooqma Roy)। শেষ ধারাবাহিক দেশের মাটিতে মাম্পি চরিত্রে জনপ্রিয় হয়ে উঠেছিলেন রুকমা। তাঁকে মিস করছিল ধারাবাহিকের দর্শকেরা। এই ধারাবাহিকে ফিরছেন তিনি। সোমবার রাত থেকেই রুকমার ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেট করছেন। প্রোমোতে দেখা যাচ্ছে লাল শাড়িতে আয়নার সামনে সাজছেন রুকমা। গুনগুন করছেন জনপ্রিয় গান 'ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা'। এমন সময় হঠাৎই বন্ধ হয়ে যায় দরজা। বাড়ির মধ্যেই কেউ তাড়া করে বেড়ায় তাঁকে। এমন সময় বন্ধ হয়ে যায় দরজা আর সেখানে কেউ ছুঁড়ে মারে একটি ভোজালি। 

ধারাবাহিকের প্রোমো মনি করিয়ে দেয় ১৯৭৮ সালের ছবি ‘লালকুঠি’র কথা। পরিচালক কনক মুখোপাধ্যায়ের এই ছবি মুক্তি পেয়েছিল হিন্দি এবং বাংলায়। যা আদতে ভূতের সিনেমা মনে হলেও শেষে দর্শকেরা জানতে পারবেন যে সেটি আসলে রহস্য। এই প্রোমোতেও উঠে আসে সেরকমই এক কাহিনী। ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন তনুজা। তাহলে কি তনুজার চরিত্রেই দেখা যাবে রুকমাকে? সিনেমার চিত্রনাট্যই উঠে আসতে চলেছে ধারাবাহিকে? সে ব্যাপারে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা। 

আরও পড়ুন: Rituparna Sengupta: 'নারীর ক্ষমতায়নের কথা বলবে এই শো', দাবি ঋতুপর্ণা সেনগুপ্তর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.