Rukmini: বিদ্যুতের এক ডাকে ছুটে গেলেন মুম্বই, গণেশ আচার্য-র কোরিওগ্রাফিতে কোমর দোলালেন রুক্মিণী

বিদ্যুত্‍ জামালের স্পোর্টস অ্যাকশন ড্রামা ছবিতেি স্পেশাল অ্যাপিয়ারেন্স রুক্মিণীর। এই গানে সব সংস্কৃতির ছাপ থাকছে। সেখানেই বাঙলার হয়ে প্রতিনিধিত্ব করছেন বাংলার ডিম্পল ক্যুইন। এই ছবি নিয়ে বেশ এক্সাইটেড বিদ্যুৎ।  ছবির একটি গানের জন্য বন্ধু রুক্মিণীকে অনুরোধ করেন বিদ্যুত্‍। গানের টিজারেই দেখা মিলেছে নায়িকার , লাল শাড়িতে স্টেজ কাঁপিয়েছেন তিনি। গণেশ আচার্য্যর সঙ্গে কাজ করেও খুশি তিনি। হুক স্টেপেই কাবু করবেন তিনি। ছবি নিয়ে এক্সাইটেড বিদ্যুত্‍, এই ছোট্টো উপস্থিতি বন্ধুর ছবিতে রাখতে পেরে বেশ খুশি রুক্মিণী। 

Updated By: Feb 2, 2024, 11:55 PM IST
Rukmini: বিদ্যুতের এক ডাকে ছুটে গেলেন মুম্বই, গণেশ আচার্য-র কোরিওগ্রাফিতে কোমর দোলালেন রুক্মিণী

অনসূয়া বন্দ্যোপাধ্যায়: 'সনক' ছবিতে বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jamwal) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) জুটি নজর কেড়েছিল। এবার তিনি জুটি বেঁধেছেন নোরা ফতেহিকে(Nora Fatehi)র সঙ্গে। স্পোর্টস অ্যাকশন ড্রামা ফিল্ম (Sports Action Drama Film) এই ছবিতে সব সংস্কৃতির ছাপ রেখেছেন একটি গানে। নতুন এই ছবি নিয়ে বেশ এক্সাইটেড বিদ্যুৎ জামওয়াল। আদিত্য দত্ত (Aditya Dutt) পরিচালিত এই স্পোর্টস অ্যাকশন ফিল্মের নাম ক্র্যাক (Crakk)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অর্জুন রামপাল (Arjun Rampal) ও জ্যাকলিন ফার্নান্ডেজকেও (Jacquline Fernandez)। এই ছবির একটি গানের জন্য বন্ধু রুক্মিণীকে অনুরোধ করেন বিদ্যুত্‍। নায়িকা এ-বছর তিনটি ছবি নিয়ে বেজায় ব্যস্ত বিনোদিনী এবং বুমেরাং-এর ছবির শুটিং শেষ হলেও এই মুহূর্তে জোর কদমে চলছে টেক্কা ছবির শুটিং। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় প্রথম কাজ তাঁর। সঙ্গে দেব, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরি। 

আরও পড়ুন: Poonam Pandey dies: মাত্র ৩২-এই প্রয়াত পুনম পাণ্ডে! কী করে...

'টেক্কা' ছবির শুটিংয়ের ফাঁকে মুম্বই উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। গণেশ আচার্য-র কোরিওগ্রাফিতে প্রথম বার কাজ করলেন তিনি। একেবারে বাঙালি লুকেই দেখা যাবে তাঁকে লাল শাড়িতেই চোখ ধাঁধাবেন নায়িকা। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন- ' সনকের পর থেকেই বিদ্যুতের সঙ্গে খুব বন্ধুত্ব হয়ে গিয়েছে। একেবারে পরিবারের মতই হয়ে গিয়েছি আমরা। তাই ও অনুরোধ করায় তা ফেলতে পারিনি। বন্ধুদের জন্য আমি পারলে অনেক দূর যেতে পারি। টেক্কার শুটিংয়ের ফাঁকেই তাই একদিনের জন্য পৌঁছে গিয়েছিলাম মুম্বই।  দু-তিন ঘণ্টা শুট করেই টেক্কা-র শুটিংয়ের জন্য ফিরে এসেছি।'

নায়িকা আরও বলেন 'প্রথমবার গণেশ আচার্যর কোরিওগ্রাফিতে কাজ করে দারুণ অভিজ্ঞতা হল। দেখে মনে হয় হুক স্টেপটা খুব কঠিন, কিন্তু আসলে গণেশ জির টার্গেট থাকে গানের আসল স্টেপগুলো যাতে আট থেকে আশি সকলেই পা মেলাতে পারেন, তাই একাবারে সহজ স্টেপ দেন তিনি। এই গানেও সব রাজ্যের সংস্কৃতির মেলবন্ধন দেখানো হয়েছে,বাংলা থেকে আমি ছিলাম সেটা আমার খুব ভাল লেগেছে। ওখানে শুটিংয়ের কলাকুশলীরা বেশিরভাগই বাঙালি, দিদি বলে ডেকে তারাও আমায় আপন করে নিয়েছিলেন। এই ভালবাসা পেয়ে আমি আপ্লুত।'

আরও পড়ুন: ফের ওয়েব সিরিজে বরুণ বিশ্বাসের প্রতিবাদ গর্জন, 'শক্তিরূপেণ' বাসবদত্তা আনবেন 'প্রলয়'

গানটির টিজারে লাল রঙের শাড়িতে দেখা মিলেছে রুক্মিণীর। হরিয়ানার র‍্যাপার এম সি স্কোয়ারের এই গান পার্টি স্পেশাল হবে বলেই আশা নায়িকার। এই প্রজন্মের কাছে বিদ্যুত্‍ জামাল অ্যাকশন হিরো হিসাবে বেশ পছন্দের। তাই এই ছবি নিয়ে তাঁর ফ্যানরাও বেশ এক্সাইটেড, তা আর বলার অপেক্ষা রাখে না। গানের টিজারেই নজর কেড়েছেন নায়িকা, সম্পূর্ণ গান এলে দর্শক দেখবেন তাঁর ধামাকাদার ডান্স পারফরম্যান্স।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.