নিজস্ব প্রতিবেদন: গত নির্বাচনে আসানসোল দক্ষিন বিধানসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন অভিনেতা সায়নী ঘোষ (Saayoni Ghosh)। ভোটের প্রচারে কোনও খামতি রাখেননি তিনি। একমাস ধরে গোটা কেন্দ্র ঘুরে বেরিয়েছেন তিনি। সায়নীর প্রচার দেখে বোঝা দায় ছিল যে তিনি নেতা নন, তিনি অভিনেতা। একেবারে পোড় খাওয়া রাজনৈতিক নেতাদের মতোই ছিল তাঁর প্রচার প্রক্রিয়া থেকে শুরু করে বক্তৃতা। কিন্তু এতো কিছুর পরেও সেই কেন্দ্র থেকে পরাজিত হন তৃণমূলের এই প্রার্থী। তবে হেরে যাওয়ার পাত্র নন তিনি। তাঁর লড়াকু মনোভাব নিয়েই তিনি ফিরে এসেছেন রাজনীতির মঞ্চে। বর্তমানে তৃণমূলের যুব সভানেত্রীর পদে রয়েছেন তিনি। আগামী লোকসভা নির্বাচনকেই পাখির চোখ করেছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Mithai: অনস্ক্রিন ভাসুর সোমের সঙ্গে একের পর এক ইনস্টা রিল মিঠাইয়ের, ক্ষুব্ধ ফ্যানেরা


তবে রাজনীতির মঞ্চ থেকে এবার শুটিং ফ্লোরে ফিরেছেন সায়নী ঘোষ। এবছর বাংলা সিনেমার উজ্জ্বলতম নক্ষত্র সত্যজিৎ রায়ের (Satyajit Ray) জন্মশতবার্ষিকী। সেই উপলক্ষ্যেই সিনেমার মাধ্যমে তাঁকে ট্রিবিউট জানাচ্ছেন পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। তাঁর আগামী ছবি অপরাজিত (Aparajito)। যদিও এই ছবির সঙ্গে অপু ট্রিলজির দ্বিতীয় ছবি অপরাজিতর কোনও সম্পর্ক নেই। ছবির মুখ্য চরিত্রের নাম অপরাজিত রায়। তাঁর নামেই এই ছবির নামকরণ। অপরাজিতর চরিত্রে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও তাঁর স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং। 



সেই শুটিং ফ্লোরেই সকাল সকাল হাজির ছবির বিমলা রায় অর্থাৎ সায়নী। শাড়িতে তাঁর লুক একেবারেই পাশের বাড়ির মেয়ের মতো। সেই শুটিং ফ্লোর থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা। বরাবরই চারপেয়েদের সঙ্গে খুব ভাব নায়িকার। এবার শুটিং ফ্লোরেও পেয়ে গেলেন সেরকমই এক বন্ধু। সায়নীকে পেয়ে আহ্লাদে আটখানা সে। রাস্তার কুকুর হলে কী হবে, তাঁকে শুয়ে থাকতে দেখেই তাকে আদর করতে শুরু করেন নায়িকা। সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করে সায়নী লিখেছেন, 'চারপেয়ে বন্ধুকে সকালের আদর।' সায়নীর সেই ভিডিয়োতেই মজেছেন নেটিজেনরা। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)