Mithai: অনস্ক্রিন ভাসুর সোমের সঙ্গে একের পর এক ইনস্টা রিল মিঠাইয়ের, ক্ষুব্ধ ফ্যানেরা

উচ্ছেবাবুর সঙ্গে রিল বানাও, আর্জি ফ্যানেদের। 

Updated By: Sep 28, 2021, 05:38 PM IST
Mithai: অনস্ক্রিন ভাসুর সোমের সঙ্গে একের পর এক ইনস্টা রিল মিঠাইয়ের, ক্ষুব্ধ ফ্যানেরা

নিজস্ব প্রতিবেদন: 'মিঠাই' (Mithai) ধারাবাহিকে মিঠাইয়ের ভাসুর সোমের (Som) চরিত্রে অভিনয় করেন ধ্রুবজ্যোতি সরকার (Dhrubojyoti Sarkar)। ধারাবাহিকে তাঁর মিঠাইয়ের সম্পর্ক একদমই ভালো নয়। সর্বক্ষণই মিঠাইয়ের ক্ষতির পরিকল্পনা করে সে। এমনকি সিডের বৌ হিসাবে তোর্সাকেই তাঁর পছন্দ। কিন্তু বাস্তব জীবনে একে অপরের খুব ভালো বন্ধু ধ্রুব ও মিঠাই অর্থাৎ সৌমিতৃষা (Soumitrisha Kundu)। বর্তমান সময়ে ইনস্টাগ্রামে একের এক রিলে একসঙ্গে ধরা দিচ্ছেন তাঁরা। এতেই ক্ষুব্ধ হয়েছে মিঠাইয়ের ফ্যানেরা।

আরও পড়ুন: Pori Moni: গাড়ি,মোবাইল সহ বাজেয়াপ্ত করা একাধিক জিনিস পরীমনিকে ফেরত দেওয়ার নির্দেশ আদালতের

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল মিঠাই ও সোমের রিল। যেখানে 'মাঝে মাঝে তব দেখা পাই' গানে তাঁদের রসায়ন ছিল চোখে পড়ার মতো, এরপর আবার ইনস্টাগ্রামে নতুন রিল শেয়ার করেন ধ্রুবজ্যোতি ও সৌমিতৃষা। এবার ম্যায় হু না-র গানে রোমান্স করতে দেখা যাচ্ছে তাঁদের। বর্তমানে আউটডোর শুটিং চলছে এই ধারাবাহিকের। সেখানেই এই রিল শুট করেন তাঁরা। কিন্তু ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করার পরই উচ্ছেবাবুর সঙ্গে রিলের আবেদন করতে শুরু করে মিঠাইয়ের ফ্যানেরা। সিড আর মিঠাইয়ের জমজমাট রসায়ন দেখতে চায় তাঁরা, এমনটাই আবেদন। কেই আবার রেগে গিয়ে লিখেছেন, দুজনকে ভাই বোন মনে হচ্ছে। কেউ প্রশ্ন তুলেছেন, উচ্ছেবাবুর সঙ্গে কেন রিল শেয়ার করেন না মিঠাই। কেউ আবার লিখেছেন সোমদার সঙ্গে মিঠাইকে ভালো লাগে কিন্তু হিংসা হয়। তাহলে কি আগামী রিলে মিঠাইয়ের পাশে সিডকে দেখা যাবে? প্রশ্ন ফ্যানেদের। 

এই মুহূর্তে চিত্রনাট্যে এসেছে নতুন মোড়। সিদ্ধার্থের উপর রাগ করেই বাড়ি ছেড়েছিল সে। মিঠাই চলে যাওয়ার পর দাদুও বাড়ি ছেড়ে আশ্রমে চলে যায়। দাদুকে ফিরিয়ে আনতে মিঠাইকে বাড়ি ফেরত নিয়ে যাওয়া জরুরি তাই মিঠাইয়ের কাছে এসেছে উচ্ছেবাবু। সাম্প্রতিক প্রোমোতে দেখা গেছে মিঠাইয়ের সামনে হাঁটু গেড়ে তাঁকে বিয়ের জন্য প্রপোজ করছে সিদ্ধার্থ। তবে মিঠাই বুঝে উঠতে পারছে না তাঁর কী সিদ্ধান্ত নেওয়া উচিত। তবে আগামী দিনে আশ্রমেই বিয়ের আসর বসবে এমনটাই মনে করছে মিঠাইয়ের ফ্যানেরা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)