এমাসেই বিয়ে জাহির-সাগরিকার, বিয়ের প্রস্তুতি নিয়ে কী বললেন অভিনেত্রী, দেখুন

Updated By: Nov 4, 2017, 03:23 PM IST
এমাসেই বিয়ে জাহির-সাগরিকার, বিয়ের প্রস্তুতি নিয়ে কী বললেন অভিনেত্রী, দেখুন

নিজস্ব প্রতিবেদন : গত এপ্রিলে এনগেজমেন্ট সেরেছেন, আর এবছরের শেষেই বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন ক্রিকেটার জাহির খান ও সাগরিকা ঘাটগে। এখন শুধুই কিছু দিনের অপেক্ষা।  আর পাঁচ জন পরিণীতার মতোই নিজের বিয়ে নিয়ে বেশ উৎসাহী সাগরিকা। তবে উৎসাহের পাশাপাশি যে টেনশনও রয়েছে, তাও IANS-কে দেওয়া সাক্ষৎকারে অকপটে স্বীকার করে নিয়েছেন 'চক দে ইন্ডিয়া' খ্যাত অভিনেত্রী।

যদিও বিয়ের দিনটা প্রকাশ করতে চাননি সাগরিকা। তবে শোনা যাচ্ছে, এমাসের শেষেই জাহির-সাগরিকার বিয়ের দিন ঠিক হয়েছে। ২৭ নভেম্বর নাকি রিসেপশন হওয়ার কথা। মুম্বই এবং পুনে দু'দুটি অুনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। 

'চক দে ইন্ডিয়া' ফিল্মেও সাগরিকাকে একজন হকি প্লেয়ারের চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে। ফিল্মেও তিনি একজন ক্রিকেটারকেই বিয়ে করার কথা বলেছিলেন, আর বাস্তাব জীবনেও সাগরিকা একজন ক্রিকেটারকেই বিয়ে করছেন। এপ্রসঙ্গে সাগরিকার অবশ্য বক্তব্য 'এটা নেহাতই কাকতালীয়, এর পিছনে কোনও পরিকল্পনা নেই। তবে এবার দর্শকরা ফিল্মের সঙ্গে আমার ব্যক্তিগত জীবনকে মেলাতে পারবে, এটা ভেবে ভালো লাগছে। '

প্রসঙ্গত এক সপ্তাহ ধরে লন্ডনে ছুটি কাটাচ্ছেন সাগরিকা ঘাটগে ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জাহির খান। দুবছর আগে ক্রিকেট থেকে জাতীয় দলের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন জাহির। আর সাগরিকা 'চক দে ইন্ডিয়া' ছাড়াও 'মিলে না মিলে হাম', 'রাশ', 'ইরাদা'-র মত ফিল্মে অভিনয় করেছেন।  

 

 

 

A post shared by 1331sg (@sagarikaghatge) on

 

 

 

A post shared by 1331sg (@sagarikaghatge) on

আরও পড়ুন-অক্ষয়-মল্লিকা ইস্যুতে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন টুইঙ্কল