অ্যাডাল্ট ফিল্মে আসছেন সইফ

`লাভার বয়` বলে খ্যাত সাইফ আলি খানকে এখন দেখা যাবে অ্যাডাল্ট ফিল্মে। উত্‍সাহিত। শোনা যাচ্ছে যে তিনি একটি হাড় হিম করা ভয়ের ছবির প্রযোজনায় ব্যস্ত। ছবির নাম `গো গোয়া গন`। বলা হচ্ছে এটাই নাকি বলিউডের প্রথম ভয়ে চোয়াল শক্ত করা ছবি।

Updated By: Jul 25, 2012, 11:33 PM IST

`লাভার বয়` বলে খ্যাত সাইফ আলি খানকে এখন দেখা যাবে অ্যাডাল্ট ফিল্মে। উৎসাহিত। শোনা যাচ্ছে যে তিনি একটি হাড় হিম করা ভয়ের ছবির প্রযোজনায় ব্যস্ত। ছবির নাম `গো গোয়া গন`। বলা হচ্ছে এটাই নাকি বলিউডের প্রথম ভয়ে চোয়াল শক্ত করা ছবি।
ছবির পরিচালক রাজ নিদিমরু আর কৃষ্ণ ডিকে। নবাবপুত্রর দাবি ছবিটি নাকি এত ভয়ঙ্কর হতে চলেছে যে তাঁরা অবাক হবেন না যদি এই ছবিকে `এ` বা `এএ` হিসেবে ছাড়পত্র দেওয়া হয়। তাঁর বক্তব্য, ছবির ভাষা যাই হোক তাতে যে কোন দেশের দর্শকদের কাছে এই ছবি অত্যন্ত জনপ্রিয় হতে চলেছে। কারণ খান সাহেব জানিয়েছেন তিনি এই ছবিকে ভুতের ছবি নিয়ে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পাঠাতে চান।
প্রযোজক কাম অভিনেতা সইফ এখন সিনেমায় নিজের `লুক` নিয়ে আনেকটা ব্যস্ত। সাইফের দাবি, এই ছবির মেকআপ বা অন্যান্য সব কিছুই এত ভয়ঙ্কর হবে যে দর্শকরা ভয় পেতে বাধ্য। অভিনেতা জানান, ছবিতে ভাইরাসের দ্বারা আক্রান্ত হয়ে কেউ কামড়ে দেয়। আর যাদেরকে কামড়ায়, তারাই ভুতুরে কাজ করতে থাকে। আক্রান্তদের মস্তিস্কের একটা বিশেষ জায়গায় আঘাত না করা পর্যন্ত তাদের মৃত্যুও হয় না।
সইফের এই প্রচেষ্টা সফল হবে কিনা তা দর্শক বলবেন। তবে আমাদের তরফ থেকে রইল অনেক শুভেচ্ছা।

.