ভালো আছেন Dilip Kumar, অভিনেতাকে নিয়ে বাড়ি ফিরলেন Saira Banu

অভিনেতাকে বাড়ি নিয়ে যেতে হাজির হয়েছিলেন তাঁর স্ত্রী, অভিনেত্রী সায়রা বানু (Saira Banu)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 11, 2021, 04:46 PM IST
ভালো আছেন Dilip Kumar, অভিনেতাকে নিয়ে বাড়ি ফিরলেন Saira Banu

নিজস্ব প্রতিবেদন: ভালো আছেন অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar) ।। শুক্রবার, হাসপাতাল থেকে ছুটি দেওয়া হল অভিনেতাকে। তাঁকে বাড়ি নিয়ে যেতে হাজির হয়েছিলেন তাঁর স্ত্রী, অভিনেত্রী সায়রা বানু (Saira Banu)। 

শুক্রবার মুম্বইয়ের হিন্দুজা হাসপাতাল থেকে স্ট্রেচারে করে বের করার মুহূর্তে লেন্সবন্দি হন অভিনেতা। সেসময় পাপারাৎজিদের দেখে হাত নাড়েন দিলীপ কুমারের স্ত্রী, অভিনেত্রী সায়রা বানু (Saira Banu)। সংবাদ-মাধ্যমকে সায়রা বানু জানান, ''আমরা খুব খুশি। ওঁর (দিলীপ কুমার) ফুসফুসে যে জল জমেছিল, তা বের করা গেছে। উনি এখন ভালো আছেন, বাড়ি যাচ্ছেন। যাঁরা ওঁর সুস্থাতা কামনা করে প্রার্থনা করেছিলেন তাঁদের সকলকে ধন্যবাদ জানাই।" 

আরও পড়ুন-বোন Parineeti-কে হিংসে করেন Priyanka Chopra, ফাঁস এল সত্য...

আরও পড়ুন-জল্পনার অবসান, অবশেষে সামনে এল Nusrat-র Baby Bump

শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রবিবার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় দিলীপ কুমারকে (Dilip Kumar) । পরে জানা যায়, তাঁর ফুসফুসে জল জমেছে। শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও কম। অক্সিজেন সাপোর্টে রাখা হয় অভিনেতাকে। এদিকে অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই নেটদুনিয়ায় বিভিন্ন খবর ছড়িয়ে পড়তে থাকে। তারপরই রবিবার দিলীপ কুমারের পরিবারের তরফে টুইট করে হোয়াটস অ্যাপে ছড়িয়ে পড়া খবরে বিশ্বাস না করার অনুরোধ করা হয়। সকলকে প্রার্থনার জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও জানানো হয়। সবকিছু ঠিক থাকলে আগামী ২-৩ দিনের মধ্যে তিনি বাড়ি ফিরে যেতে পারবেন বলেও টুইটে জানানো হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.