ক্যামেরার সামনে মহিলার সঙ্গে সেক্স করতে বাধ্য করেছিল প্রযোজক, বিস্ফোরক অভিনেত্রী

হলিউডের প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনকে নিয়ে এবার মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী সালমা হায়েক। হলিউডের ওই প্রযোজক কীভাবে দিনের পর দিন তাঁকে যৌন হেনস্থার করার চেষ্টা করেছেন এবং মানসিক নির্যাতন করেছেন, এবার সেই বর্ণনাই দিয়েছেন সালমা। ওয়েনস্টেইনকে ‘দৈত্য’-এর সঙ্গেও তুলনা করেছেন সালমা।

Updated By: Dec 15, 2017, 12:58 PM IST
ক্যামেরার সামনে মহিলার সঙ্গে সেক্স করতে বাধ্য করেছিল প্রযোজক, বিস্ফোরক অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : হলিউডের প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনকে নিয়ে এবার মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী সালমা হায়েক। হলিউডের ওই প্রযোজক কীভাবে দিনের পর দিন তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করেছে এবং মানসিক নির্যাতন করেছে, এবার সেই বর্ণনাই দিয়েছেন সালমা। ওয়েনস্টেইনকে ‘দৈত্য’-এর সঙ্গেও তুলনা করেছেন সালমা।

সালমার দাবি, কাজের নাম করে ওয়েনস্টেইন একাধিকবার তাঁর সঙ্গে ‘অসভ্য’ আচরণ করেছে। যে প্রোডাকশন হাউজেই তিনি কাজ করতে যেতেন, সেখানেই হাজির হত ওয়েনস্টেইন। সব সময় স্বশরীরে হাজির হতে না পারলেও, তার নির্দেশ পৌঁছে যেত বিভিন্ন জায়গায়। আর সেখানেই তাঁকে নানা রকম কুপ্রস্তাব দেওয়া হত বলেও অভিযোগ করেছেন সালমা।

আরও পড়ুন : প্রাক্তন বান্ধবী তাতে কী! বিয়ের পর অনুষ্কাকে উপহার দিলেন রণবীর সিং 

কখনও সিনেমায় মহিলা অভিনেত্রীর সঙ্গে যৌন দৃশ্য করতে বাধ্য করা, আবার কখনও নিশুতি রাতে হোটেলের দরজা খোলা রাখার নির্দেশ। অথবা, ওরাল সেক্স-এর কথা বলা, ওয়েনস্টেইনের বিরুদ্ধে এমন নানা অভিযোগ এনেছেন সালমা। এই অভিনেত্রীর তোলা অভিযোগগুলির মধ্যে উল্লেখযোগ্য ‘ফরিদা’। ২০০২ সালে ওই সিনেমার শুটিংয়ের সময় ক্যামেরার সামনে এক মহিলার সঙ্গে যৌন দৃশ্যে অভিনয় করতে বাধ্য করা হয়েছিল সালমাকে। তিনি বলেন, চরিত্রের প্রয়োজনে তিনি সব করতে পারেন। কোনও মহিলার সঙ্গে নগ্ন দৃশ্যে অভিনয় করছেন বলে তাঁর আপত্তি ছিল না। কিন্তু হার্ভে ওয়েনস্টেইনের জন্যই ক্যামেরার সামনে তাঁকে নগ্ন হতে হয়েছিল বলে আপত্তি করেছিলেন তিনি, জানাচ্ছেন সালমা।

যদিও সালমা হায়েকের ওই দাবি সঠিক নয় বলে পাল্টা দাবি করেছে ওয়েনস্টেইন। তাঁর মুখপাত্র বলেন, সালমা হায়েক নিঃসন্দেহে একজন ভাল অভিনেত্রী। কিন্তু, যে অভিযোগগুলি তিনি করেছেন তা একেবারেই সঠিক নয়। ‘ফরিদা’-র শুটিংয়ের সময় যৌন দৃশ্যে অভিনয় করার জন্য কোনও চাপ তাঁকে দেওয়া হয়নি বলেও দাবি করেছে ওয়েনস্টেইন।

.