Salman Khan and Akshay Kumar’s dance video: বিয়েবাড়িতে তুমুল নাচ সলমান-অক্ষয়ের, ভাইরাল ভিডিয়ো

Viral Video: দিল দিওয়ানা থেকে শুরু করে তেরে মস্ত মস্ত দো নয়নে নাচলেন সলমান অন্যদিকে অক্ষয় নাচলেন তাঁর সাম্প্রতিক সময়ের সবচেয়ে জনপ্রিয় গান ম্যায় খিলাড়ি তু আনাড়ি-তে। অক্ষয়ের ৯০য়ের দশকের এই গানটি রিক্রিয়েট করা হয়েছে তাঁর সাম্প্রতিক ছবি সেলফিতে। ইতোমধ্যেই সেই গান ভাইরাল। এবার সেই গানেই বিয়েবাড়িতে নজর কাড়লেন অক্ষয়।

Updated By: Feb 20, 2023, 05:34 PM IST
Salman Khan and Akshay Kumar’s dance video: বিয়েবাড়িতে তুমুল নাচ সলমান-অক্ষয়ের, ভাইরাল ভিডিয়ো

Salman Khan and Akshay Kumar’s dance Viral video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একই মঞ্চে ঝড় তুললেন দুই সুপারস্টার সলমান খান ও অক্ষয় কুমার। একটি মাত্র ছবিতেই একসঙ্গে নজর কেড়েছিলেন তাঁরা, ‘মুঝসে শাদি করোগি’। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল সেই ছবি, এমনকী এই জুটিকেও ভালোবেসেছিল দর্শক। কিন্তু এরপর আর সেভাবে দেখা যায়নি একসঙ্গে। তবে রবিবার ফের একসঙ্গে স্টেজে ঝড় তুললেন তাঁরা। সম্প্রতি দিল্লিতে একটি বিয়েবাড়িতে নাচতে দেখা গেল দুই তারকাকে। সলমান ও অক্ষয়ের সেই অনুষ্ঠানের সঞ্চালনা করছিলেন মণীশ। অক্ষয় ও সলমানের নাচের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন- Taraka Ratna Funeral: মাত্র ৩৯-এ প্রয়াত তারক রত্ন, শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়লেন ভাই জুনিয়র NTR

দিল দিওয়ানা থেকে শুরু করে তেরে মস্ত মস্ত দো নয়নে নাচলেন সলমান অন্যদিকে অক্ষয় নাচলেন তাঁর সাম্প্রতিক সময়ের সবচেয়ে জনপ্রিয় গান ম্যায় খিলাড়ি তু আনাড়ি-তে। অক্ষয়ের ৯০য়ের দশকের এই গানটি রিক্রিয়েট করা হয়েছে তাঁর সাম্প্রতিক ছবি সেলফিতে। ইতোমধ্যেই সেই গান ভাইরাল। এবার সেই গানেই বিয়েবাড়িতে নজর কাড়লেন অক্ষয়। তবে তিনি একা নন, নিজের স্টাইলেই সবাইকে মাতালেন সলমান খান।

প্রসঙ্গত, খুব শীঘ্রই টাইগার থ্রি ছবির বাকি অংশ শ্যুট করবেন সলমান খান। সম্প্রতি পাঠানে অল্প সময়ের জন্য হলেও নজর কাড়েন সলমান খান। টাইগার হয়েই পর্দায় আসেন তিনি। পাঠান যখন বিপদে পড়ে, তখন তাঁকে উদ্ধার করতে হাজির হয় টাইগার। এবার টাইগারের পাশে দাঁড়াবেন পাঠান। আগামী এপ্রিলেই টাইগার থ্রিয়ের জন্য একটি বিশেষ সেটে স্পেশাল সিকোয়েন্সের শ্যুট করবেন সলমান ও শাহরুখ অর্থাৎ টাইগার থ্রি ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

আরও পড়ুন- Monami Ghosh: প্রি-বার্থডে সেলিব্রেশনে পরনে কালো মনোকিনি, জলকেলিতে মত্ত মনামী...

এরপর আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের পরবর্তী ছবিতে একসঙ্গে দেখা যাবে সলমান খান ও শাহরুখ খানকে। তবে এবার আর পাঠানের সাহায্য করতে নয়, পাঠানের বিরুদ্ধে লড়তে দেখা যাবে টাইগারকে। একসঙ্গে অনেক সিনেমাতে তাঁদের দেখা গেলেও পুরো সিনেমা জুড়ে তাঁদের একসঙ্গে দেখা যায়নি। শেষ তাঁদের নিয়ে তৈরি হয়েছিল ‘করণ অর্জুন’। সেই ছবির পরে আর পুরোমাত্রায় দেখা যায়নি তাঁদের। তবে এবার সেই অদেখাই পূর্ণ করতে চলেছেন আদিত্য চোপড়া। ইতোমধ্যেই দুই তারকার জন্য লেখা হচ্ছে নয়া ছবির স্ক্রিপ্ট। স্পাই ইউনিভার্সের সেই আগামী ছবিতে তাঁদের দেখা যাবে একে অপরের বিপরীতে। দুই নায়কের সেই যুদ্ধে জয় হবে কার? তারজন্য অবশ্য অপেক্ষা করতে হবে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.