ইউলিয়ার সঙ্গে ব্রেকআপ? ফের 'একা' সলমন!

কখনও সলমন খানের মা সালমা খান, কখনও আলভিরা খান-দের সঙ্গেও দেখা যেত রোমানিয়ান কন্যা ইউলিয়া ভানতুরকে। কিন্তু, আচমকাই যেন সলমন খানের সঙ্গে বেশ কিছুটা দূরত্ব বেড়েই গেল ইউলিয়ার।

Updated By: May 10, 2018, 05:09 PM IST
ইউলিয়ার সঙ্গে ব্রেকআপ? ফের 'একা' সলমন!

নিজস্ব প্রতিবেদন : প্রীতি জিন্টার বিয়ের সময় তাঁদের প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। এরপর কখনও সলমন খানের মা সালমা খান, কখনও আলভিরা খান-দের সঙ্গেও দেখা যেত রোমানিয়ান কন্যা ইউলিয়া ভানতুরকে। কিন্তু, আচমকাই যেন সলমন খানের সঙ্গে বেশ কিছুটা দূরত্ব বেড়েই গেল ইউলিয়ার। নাকি, ইউলিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেল বলিউড সুপারস্টারের?

আরও পড়ুন : সোনামের বিয়েতে কী করলেন অমিতাভ কন্যা শ্বেতা, দেখুন

সোনাম কাপুরের বিয়ে উপলক্ষে যখন ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ-দের সঙ্গে দেখা যায় সলমন খান-কে, সেই সময় ইউলিয়াকেই কিন্তু ‘ভাইজান’-এর আশপাশে কোথাও দেখা যায়নি। এসবের সঙ্গে আচমকাই ইউলিয়ার একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শোরগোল শুরু হয়। যেখানে ইউলিয়ার লেখা নিয়ে সলমনের ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়।

আরও পড়ুন : চুপিসাড়েই বিয়ে সারলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী

দেখুন কী লিখলেন ইউলিয়া..

যদিও এ বিষয়ে সলমনের তরফে কিংবা খান বাড়ির তরফেও কোনও মন্তব্য করা হয়নি। কিন্তু, সম্প্রতি ক্যাটরিনা কাইফের সঙ্গে সলমন খানের সখ্যতা বেড়েছে বলেই গুঞ্জন ছড়ায় বি টাউনে। এমনকী, কৃষ্ণসার শিকার মামলার রায় বের হওয়ার আগের দিন মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরেও পুজো দিতে যান ক্যাটরিনা। ইউলিয়ার সঙ্গে ব্রেকআপের জন্য কি সলমনের পুরনো প্রেই দায়ি? বলিউডে উঠছে সেই প্রশ্নই।

.