ক্যাটরিনার সামনে শার্টের বোতাম খুললেন সলমন, তারপর....

প্রকাশ্যেই ওই কীর্তি করেন সলমন খান

Updated: Aug 2, 2018, 12:19 PM IST
ক্যাটরিনার সামনে শার্টের বোতাম খুললেন সলমন, তারপর....

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম ফ্যাশন ডিজাইনার মনিষ মালহোত্রার শো-এ হাজির হয়েছিলেন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনাকে যখন লেহেঙ্গা পরে হাজির হতে দেখা যায়, সেই সময় শেরওয়ানি পরে মনিষ মালহোত্রার শো-এ হাজির হন সলমন খান। প্রকাশ্যে স্টেজে যখন র্যাম্প শো চলছে, সেই সময় প্রকাশ্যে নিজের শেরওয়ানির জ্যাকেট খুলতে দেখা যায় সলমন খান-কে।

আরও পড়ুন : দীপিকার হাত ধরে রণবীর, ক্যামেরা দেখে ঝটকায় সরে গেলেন দিপ্পি, ভাইরাল ভিডিও

মনিষ মালহোত্রার ওই শো-এ হাজির হয়ে যেভাবে ক্যাটরিনার সামনে নিজের শার্টের বোতাম খুলতে শুরু করেন সলমন খান, সেখানে মনিষ মালহোত্রা হাজির থাকলেও, তিনিও সেই চেষ্টা করতে থাকেন। যা দেখে হেসে ফেলেন প্রত্যেকে। দেখুন সেই ভিডিও...

 

এদিকে শেষ মুহূর্তে সলমন খানের ‘ভরত’ থেকে সরে যান প্রিয়াঙ্কা চোপড়া। পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই সলমনের ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন বলে খবর। ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা সরে যাওয়ার পরই সেখানে নিজে আসা হয় ক্যাটরিনা কাইফকে। সলমন খান নিজে টুইট করে ‘ভরত’-এ ক্যাটরিনার হাজিরার কথা জানিয়েছেন। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর জল্পনা শুরু হয়েছে।

বি টাউনের একাংশের মতে, সলমন খানের ক্রাইসিসে সব সময়ই ক্যাটরিনাকে তাঁর পাশে এসে দাঁড়াতে দেখা গিয়েছে। ‘ভরত’-এর সময়ও তাঁর অন্যথা হয়নি। যদিও, ক্যাটরিনা কাইফ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে শোনা যাচ্ছে, শাহরুখ খানের ‘জিরো’ এবং আমির খানের ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিং শেষ করে তবেই, ‘ভরত’-এর শুটিং শুরু করবেন ক্যাটরিনা কাইফ। কবে থেকে ‘ভরত’-এর শুটিং ক্যাটরিনা শুরু করবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : গৌরীর সঙ্গে সম্পর্ক শেষ? আবার বিয়ে করছেন শাহরুখ খান?

এদিকে ক্যাটরিনার জন্যই নাকি সলমন খানের সঙ্গে ইউলিয়া ভানতুরের সম্পর্কের অবনতি হচ্ছে। এমনকী, সলমনের জীবনে ক্যাটরিনার ঘন ঘন উপস্থিতিই রোমানিয়ান-কন্যাকে দুঃখ দিচ্ছে বলেও মনে করছেন অনেকে। যদিও, ইউলিয়া কিন্তু কখনওই বিষয়টি নিয়ে খোলাখুলি কোনও মন্তব্য করতে রাজি হননি।

যদিও, সলমন খানের ‘রেস থ্রি’-তে ইউলিয়াকে গান গাইতে শোনা গিয়েছে। শোনা যায়, ‘রেস থ্রি’-তে সলমনের লেখা গানেই সুর দিয়েছেন ইউলিয়া। যা নিয়ে ওই সময় জোর আলোচনাও শুরু হয়ে যায়।