সলমনের সঙ্গে 'ঘনিষ্ঠ' ক্যাটরিনা, প্রকাশ্যে এল সেই ছবি

রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের পর থেকেই ফের সলমন খানের কাছাকাছি আসতে শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিংয়ের সময় সেই জল্পনায় ঘৃতাহুতি পড়ে। শোনা যায়, এবার নাকি আবার ক্যাটের কাছাকাছি আসছেন সলমন খান।

Updated By: Dec 1, 2017, 11:02 AM IST
সলমনের সঙ্গে 'ঘনিষ্ঠ' ক্যাটরিনা, প্রকাশ্যে এল সেই ছবি

নিজস্ব প্রতিবেদন : রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের পর থেকেই ফের সলমন খানের কাছাকাছি আসতে শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিংয়ের সময় সেই জল্পনায় ঘৃতাহুতি পড়ে। শোনা যায়, এবার নাকি আবার ক্যাটের কাছাকাছি আসছেন সলমন খান।

আরও পড়ুন : পাকিস্তানি ফাওয়াদকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আক্রমণের মুখে সোনাম

এ বিষয়ে সলমন বা ক্যাটরিনা কোনও মন্তব্য না করলেও, প্রায়শই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি সলমনের বোন অর্পিতা খান শর্মার জন্মদিনে ক্যাটের সঙ্গে যখন সলমন সেখানে পৌঁছন, সেখানে হাজির ছিলেন ইউলিয়াও। ফলেও, ফলে বি টাউনের জল্পনার মাত্রা আরও বেশি করে চড়তে শুরু করে। কিন্তু, এবার সলমন-ক্যাটরিনার যে ছবি প্রকাশ্যে এল, তা দেখে চোখে ফেরাতে পারবেন না।

আরও পড়ুন : জোলি হতে গিয়ে কিশোরীর কী হাল দেখুন..

দেখুন সেই ছবি..

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশুটে ‘ঘনিষ্ঠ’ অবস্থায় দেখা যায় সলমন এবং তাঁর প্রাক্তন বান্ধবীকে। ব্ল্যাক শার্ট এবং ডেনিম জিনসে সলমনের সঙ্গে ক্যাটরিনার ‘পারফেক্ট ম্যাচ’ বলেই অনেকে ওই ছবি দেখে মন্তব্য করেন। 

২২ ডিসেম্বর মুক্তি পাবে পরিচালক আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’। কিন্তু, সিনেমা মুক্তির আগে যেভাবে সলমন-ক্যাটরিনার রসায়ন নিয়ে আলোচনা হচ্ছে, তাতে মুক্তির আগেই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে পারদ চড়ছে বলে মন্তব্য করেন ফিল্ম ক্রিটিকরা।

.