পৃথিবী ছেড়ে মহাকাশে চললেন সলমন !

গত ৬ বছরে বলিউডে তাঁর সাফল্য যে পর্যায়ে গিয়েছে তাতে তাঁর ভক্তরা তাঁকে হয়তো মহাকাশেই তুলে দিয়েছে। দাবাং থেকে এক থা টাইগার। বজরঙ্গি ভাইজান থেকে সুলতান। বলিউডের সবচেয়ে বড় হিট মানেই সলমন খানের সিনেমা। সাফ্যলের মহাকাশে থাকা সলমন এবার পৃথিবী ছেড়ে চললেন। কারণ বলিউডের ভাইজান এবার নভশ্চরের পোশাকে। তাই পৃথিবী ছেড়ে মহাকাশে যাওয়ার প্রসঙ্গ এল। কী মন খারাপ হয়ে গেল! না, না ভয় পাবেন না সলমন পৃথিবীতেই থাকছেন। শুধু বিগ বস টেন-এর প্রচারে নভশ্চরের পোশাক পরেছেন।

Updated By: Sep 1, 2016, 01:07 PM IST
পৃথিবী ছেড়ে মহাকাশে চললেন সলমন !

ওয়েব ডেস্ক: গত ৬ বছরে বলিউডে তাঁর সাফল্য যে পর্যায়ে গিয়েছে তাতে তাঁর ভক্তরা তাঁকে হয়তো মহাকাশেই তুলে দিয়েছে। দাবাং থেকে এক থা টাইগার। বজরঙ্গি ভাইজান থেকে সুলতান। বলিউডের সবচেয়ে বড় হিট মানেই সলমন খানের সিনেমা। সাফ্যলের মহাকাশে থাকা সলমন এবার পৃথিবী ছেড়ে চললেন। কারণ বলিউডের ভাইজান এবার নভশ্চরের পোশাকে। তাই পৃথিবী ছেড়ে মহাকাশে যাওয়ার প্রসঙ্গ এল। কী মন খারাপ হয়ে গেল! না, না ভয় পাবেন না সলমন পৃথিবীতেই থাকছেন। শুধু বিগ বস টেন-এর প্রচারে নভশ্চরের পোশাক পরেছেন।

আরও পড়ুন- দেবের মহিলা ফ্যানদের কাণ্ড দেখুন!

আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলা বিগ বস টেনের প্রোমোতে বলছেন, তৈরি হবে ইতিহাস, কিন্তু সেটা কী? সেটাই রহস্য (Create hogi history, but kya hoga? That is the mystery.”)।শোনা যাচ্ছে এবার বিগ বস একেবারে অন্য ধরনের হবে। অনেক সাধারণ মানুষকে বিগ বসের ঘরে দেখা যাবে। সঙ্গে অনেক চমক। একটা সময় সঞ্চালক হিসেবে সলমনের থাকা নিয়ে সংশয় হয়েছিল। কিন্তু রেকর্ড টাকা অফারের পর ফের সল্লুই মুখ থাকছেন বিগ বসের। এবার বিগ বসে দেখা যাবে নায়ক শাহিনি আহুজা, সুনীস গ্রোভর, রাধে মা, রাহুল রাজ সিংদের। 

আরও পড়ুন- কনসার্ট করতে গিয়ে এই সুন্দরী গায়িকাকে করা হল শ্লীলতাহানি, কে?

.