Shah Rukh Khan Birthday: জন্মদিনের প্রাককালে শাহরুখকে কী উপহার দিলেন সলমন খান?

মঙ্গলবার শাহরুখ খানের ৫৬ তম জন্মদিন

Updated By: Nov 1, 2021, 07:54 PM IST
Shah Rukh Khan Birthday: জন্মদিনের প্রাককালে শাহরুখকে কী উপহার দিলেন সলমন খান?

নিজস্ব প্রতিবেদন: কেমন কাটবে শাহরুখ খানের জন্মদিন (Shah Rukh Khan Birthday) তা অনেকটাই নির্ভর করছিল আরিয়ানের খানের জামিন পাওয়া না পাওয়ার উপর। সম্প্রতি মাদককাণ্ডে জামিন পান শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। কার্যত আরিয়ানের জামিনের পর থেকেই শাহরুখ খানের (Shah Rukh Khan) বাংলো মন্নতের চারপাশে উৎসবের আমেজ। জামিনের খবর পাওয়া মাত্রই বাড়ি আলো দিয়ে সাজিয়ে ফেলার নির্দেশ দিয়েছিলেন শাহরুখপত্নী গৌরী খান (Gauri Khan)। 

আরিয়ানের বাড়ি ফেরা থেকেই খান পরিবারে সেলিব্রেশনের আমেজ। সামনের দীপাবলি (Diwali) তবে সর্বোপরি ২ নভেম্বর শাহরুখের ৫৬ তম জন্মদিন। তবে এবছর কোনও বার্থডে পার্টির (Birthday Party) আয়োজন করেননি কিং খান। যেকোনও অনুষ্ঠান সেলিব্রেশনে  শাহরুখের জুরি মেলা ভার কিন্তু এই বছর জন্মদিন বাড়ির সদস্যদের সঙ্গেই কাটাবেন শাহরুখ। প্রতিবারের মতো অবশ্য এবছরও বাড়ির বাইরে এসে ফ্যানেদের সঙ্গে দেখা করবেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তাঁকে কিং খান (King Khan) বানিয়েছেন তাঁর দর্শক তাই জন্মদিনে তাঁদের আশীর্বাদই তাঁর সবচেয়ে বড় উপহার। 

আরও পড়ুন: Viral Photo: কেদারনাথ মন্দিরে একসঙ্গে হাজির জাহ্নবী কাপুর, সারা আলি খান

তবে শাহরুখ তাঁর জন্মদিন সেলিব্রেট করতে না চাইলেও তাঁর কাছের মানুষেরা কিন্তু জন্মদিনের একদিন আগে থেকেই শুরু করে দিয়েছেন সেলিব্রেশন। এদিন মন্নতে আসতে শুরু করেছে একের পর এক গিফট (Birthday Gift)। 

আরও পড়ুন: Sovan Baisakhi: শোভন বৈশাখীকে নিয়ে প্রেমের গান বাঁধলেন অনীক ধর, ভাইরাল ভিডিও

তবে তাঁকে সবচেয়ে বড় উপহার দিলেন সলমন খান। শাহরুখের দুঃসময়ে সলমন খান ও তাঁর পরিবারকেই সবচেয়ে বেশি মন্নতে আসতে দেখা গিয়েছে। এক সময় এই দুই তারকার ঝগড়া শিরোনামে থাকলেও আজ তাঁদের বন্ধুতার গল্পই মুগ্ধ করে দর্শকদের। শাহরুখের জন্মদিনের একদিন আগেই মুক্তি পেল সলমনের আগামী ছবি অন্তিমের নতুন গান 'ভাই কা বার্থডে'। শাহরুখকেই সেই গান উপহার দিলেন সলমন, এমনটাই মত সলমনের ফ্যানেদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.