close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমনের সঙ্গে লুকিয়ে বিদেশে পাড়ি দিচ্ছেন ক্যাটরিনা!

'ভরত' থেকে প্রিয়াঙ্কা সরে যাওয়ার পরই ক্যাটরিনা সেখানে হাজির হন

Updated: Aug 6, 2018, 12:41 PM IST
সলমনের সঙ্গে লুকিয়ে বিদেশে পাড়ি দিচ্ছেন ক্যাটরিনা!

নিজস্ব প্রতিবেদন : ক্যাটরিনা কাইফের সঙ্গে এবার ফের বিদেশে পাড়ি দিচ্ছেন সলমন খান। ক্যাটের সঙ্গে এবার মাল্টায় যাচ্ছেন সলমন। প্রাক্তন বয়ফ্রেন্ডের সঙ্গে বিদেশে যাওয়ার সমস্ত তোড়জোড়ও করে ফেলেছেন ক্যাটরিনা। তাঁর ব্যাগ গোছানো হয়ে গিয়েছেও বলে খবর। কিছু অন্যরকম গন্ধ পাচ্ছেন কি?

আরও পড়ুন : অভিষেক সহ বচ্চনদের বিরুদ্ধে 'গুরুতর' অভিযোগ পরিচালকের!

ঘটনা হল, বর্তমানে ‘ভরত’-এর শুটিং শুরু করেছেন সলমন খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় রয়েছেন ক্যাটরিনা কাইফও। আর সেই কারণেই এবার সলমন, ক্যাটরিনা একসঙ্গে পাড়ি দিছেন মাল্টায়। সেখানেই হবে ‘ভরত’-এর শুটিং। সলমনের সঙ্গে বিদেশ ট্যুর নিয়ে উচ্ছ্বসিত ক্যাটরিনা। তবে, প্রকাশ্যে এ বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

আরও পড়ুন : 'মেয়েদের প্রমোশন মানেই তো বসের সঙ্গে'... কড়া জবাব সোহিনী, জয়ার

শোনা যাচ্ছিল, শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’-র শুটিং শেষ না হওয়া পর্যন্ত, ‘ভরত’-এর জন্য কিছুতেই তৈরি হতে পারবেন না ক্যাটরিনা কাইফ। সেই অনুযায়ী, সম্প্রতি কিং খান-ও জানিয়েছিলেন, শিগগিরই শেষ হবে ‘জিরো’-র শুটিং। শাহরুখ খানের সিনেমার শুটিং শেষ হওয়ার পরই এবার সলমনের সিনেমার জন্য তৈরি হচ্ছেন ক্যাটরিনা। এসবের পাশাপাশি আমির খানের ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংও শুরু করেছেন ক্যাটরিনা।

এদিকে ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই, সেখানে আসেন ক্যাটরিনা কাইফ। পারিশ্রমিক নিয়ে টিম ‘ভরত’-এর সঙ্গে মনোমালিন্য হওয়াতেই, সলমন খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে খবর পাওয়া যায়। প্রিয়াঙ্কা এ বিষয়ে কোনও মন্তব্য না করলেও, জোর গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে।

আরও পড়ুন : ক্যান্সারের থাবা সরিয়ে সেরে উঠবেন সোনালি? কী বললেন অভিনেত্রীর স্বামী

এদিকে, চলতি বছরের সেপ্টেম্বরেই মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া গাঁটছড়া বাঁধবেন বলে খবর। নিকের সঙ্গে বিয়ের জন্য ‘ভরত’-এর শুটিং বাতিল করেছেন বলে প্রিয়াঙ্কার বেশ কিছু ঘনিষ্ঠ মহল থেকে শোনা যায়। কিন্তু, পরে জানা জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই এই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন পিগি। পরিচালক আলি আব্বাস জাফরও নিক, প্রিয়াঙ্কার নতুন জীবনের জন্য তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু, ‘ভরত’ থেকে সরে যাওয়ায় প্রিয়াঙ্কার সঙ্গে সলমন খানের সম্পর্ক খারাপ হতে পারে বলে মনে করছে বলিউডের একাংশ। তবে প্রিয়াঙ্কা বিষয়টি নিয়ে মুখে একেবারে কুলুপ এঁটেছেন।

দেখুন নিক, প্রিয়াঙ্কার নতুন ভিডিও...