ক্রিসমাস পার্টিতে নাচছেন সলমন, সঙ্গে কে? ভাইরাল হল ভিডিও

মুহুর্তেই ভাইরাল হয়ে যায় এই ভিডিও 

Updated By: Dec 26, 2018, 10:39 AM IST
ক্রিসমাস পার্টিতে নাচছেন সলমন, সঙ্গে কে? ভাইরাল হল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ক্রিসমাস উপলক্ষে যখন সেলিব্রেশনে মাতল গোটা দেশ, সেই সময় পিছিয়ে রইলেন না বলিউড সেলেবরাও। পরিবার এবং বন্ধুদের সঙ্গে যিশু জন্মদিনে সামিল হন শাহরুখ থেকে সলমন কিংবা করিনা থেকে ক্যাটরিনারা।

আরও পড়ুন : দীপিকার কোমর জড়িয়ে নাচছেন রণবীর, ভাইরাল ভিডিও
ক্রিসমাসের আগের রাতে অর্থাত ২৪ ডিসেম্বর ক্যাটরিনা কাইফের দেওয়া পার্টিতে হাজির হন সলমন খান, শাহরুখ খান-রা। আর ক্রিসমাসের দিন কোনও বলিউড তারকার পার্টিতে নয়, বোন অর্পিতা খান শর্মার বাড়িতে হাজির হয়ে যান খান-ভাইরা। আর সেখানেই চলে জমিয়ে উত্সব। ২৫ ডিসেম্বর আরবাজ খান এবং সোহেল খান-কে নিয়ে বোনের বাড়িতে হাজির হন সলমন খান। পার্টিতে হাজির হয়েই 'ডান্স ফ্লোর' মাতিয়ে দেন সলমন খান। আরবাজ এবং সোহেল দুই ভাইকে নিয়েই নাচতে দেখা যায় বলিউডের 'বজরঙ্গী ভাইজান'-কে।

আরও পড়ুন : কাপুর বাড়ির ক্রিসমাস পার্টি, আলো কাড়লেন করিনা, করিশ্মারা
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সলমন খান, আরবাজ খান এবং সোহেল খানের সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
বর্তমানে পরিচালক 'আলি আব্বাস জাফরের সিনেমা 'ভারত' নিয়ে ব্যস্ত সলমন খান। এই সিনেমায় সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ। ইতিমধ্যেই এই সিনেমার প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে। 'ভারত' থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই সেখানে নিয়ে আসা হয় ক্যাটকে। শোনা যায়, পারিশ্রমিক নিয়ে মন কষাকষির জেরেই নাকি সলমন খানের সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যা নিয়ে বেশ কিছুদিন ধরেই বলিউডের গুঞ্জন অব্যাহত। কিন্তু, গত ২০ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের রিসেপশনে হাজির হন সলমন খান।

আরও পড়ুন : নিকের গালে আলতো ছোঁয়া, স্বামীর সঙ্গে প্রকাশ্যেই ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা
শুধু তাই নয়, রিসেপশন শেষে সলমন খানের ব্যান্দ্রার বাড়িতে গিয়ে হাজির হন প্রিয়াঙ্কা এবং নিক। রিসেপশন শেষ করে সলমন খানের বাড়িতে প্রিয়াঙ্কা এবং নিকের হাজির হওয়ার পর থেকেই ফের আর একপ্রস্থ আলোচনা শুরু হয়। 'ভারত'-এর পর বলিউডের দুই তারকার মধ্যে সম্পর্কের যে শীতলতা শুরু হয়, তা কি এবার কাটতে শুরু করেছে? এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। যদিও সলমন খান বা প্রিয়াঙ্কা চোপড়াকে এ বিষয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি।

.