Tiger 3 | Salman Khan: উত্তেজনায় হলের ভেতরেই চকলেট বোম, ভক্তদের উচ্ছ্বাসে খেপে গেলেন ‘টাইগার’...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফ্যানেদের উচ্ছ্বাসে ছড়াল আতঙ্ক। হুড়োহুড়িতে চাপা পরে মৃত্যু আশংকাও তৈরি হয়। ভয়াবহ সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটপায়। সলমান খানের(Salman Khan) 'টাইগার থ্রি'(Tiger 3) দেখার মাঝে হঠাৎ হলের ভেতর ফাটতে থাকে রকেট, তুবড়ি থেকে শুরু করে চকলেট বোম। আগুনের ফুলকি ছড়িয়ে পড়ে দর্শকের উপর। প্রাণ ভয়ে ছুটতে থাকে অনেকেই। ফ্যানেদের এহেন দায়িত্বজ্ঞানহীন কাণ্ড দেখে রেগে লাল খোদ সলমান খান।

আরও পড়ুন- Nachiketa Chakraborty: দর্শকের ব্যবহারে বিরক্ত, ঢাকায় অনুষ্ঠানের মাঝে গান থামিয়ে দিলেন নচিকেতা...

১ মিনিট ৫৫ সেকেন্ডের ভিডিয়োটিতে দেখা যায়, সিনেমা হলের ভেতর একের পর এক রকেট, তুবড়ি, চকলেট বোম ফাটাচ্ছে ফ্যানেরা। সেই বাজি ফাটানো দেখে আতঙ্কিত দর্শকরা হলের ভেতরেই ছুটোছুটি শুরু করেছে। একদল সিটি বাজাচ্ছে, বাজি ছুড়ছে, এক কথায় উন্মত্ত আর আরেকদল সিনেমা হল ছেড়ে পালাচ্ছে আতঙ্কে, শুরু হয় হুড়োহুড়ি, প্রায় চাপা পড়ে যাওয়ার অবস্থা তৈরি হয়। এমনকী প্রাণহানিরও আশঙ্কা তৈরি হয়। সিনেমা হলের ব্যালকনি থেকে তোলা একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটপাড়া। এমনকী তা পৌঁছে গেছে স্বয়ং সলমান খানের কাছেও।

ভিডিয়ো দেখে আতঙ্কিত পর্দার টাইগার। সোমবার দুপুরে ফ্যানেদের উদ্দেশ্যে পোস্ট করেন সলমানও। অভিনেতা লেখেন, ‘টাইগার থ্রি চলাকালীন থিয়েটারের ভেতরে বাজি ফাটানোর কথা শুনলাম। এটা খুবই বিপজ্জনক। নিজেদের ও অন্যদের বিপদে না ফেলে ছবি উপভোগ করুন। সাবধানে থাকুন’। মহারাষ্ট্রের নাসিক জেলার মালেগাঁও-এর মোহন সিনেমা হলে ঘটেছে ঘটনাটি। ছভনি থানায় ভারতীয় দন্ডবিধি ১১২ ধারায় দায়ের হয়েছে মামলাও। এই ঘটনায় ইতোমধ্যেই পুলিস আটক করেছে ২ জনকে। 

ছবি রিলিজের আগেই সলমান খান আগেই তাঁর অনুরাগীদের কাছে আবেদন করেছিলেন যে যেন কোনও স্পয়লার না দেন দর্শকেরা। কিন্তু কথা রাখলেন না ফ্যানেরা। সিনেমা হল থেকেই গুরুত্বপূর্ণ দৃশ্য রেকর্ড করে অনলাইনে আপলোড করে দিল ফ্যানেরা। ভারতের প্রেক্ষাগৃহে মুক্তির কয়েক ঘণ্টা আগেই একটি উল্লেখযোগ্য স্পয়লার(spoiler) ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- Diwali 2023: করিনার পার্টিতে আলিয়া থেকে সারা, ধুতি-পাঞ্জবিতে দিওয়ালি সেলিব্রেশন সইফের...

যশরাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হয়েছে এই স্পাইভার্স। অর্থ্যাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে 'পাঠান', 'টাইগার' ও 'ওয়ার'-- এই তিন ফ্র্যাঞ্চাইজি নিয়ে তৈরি হয়েছে বলিউডের ক্রসওভার। স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ-পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে আচমকাই এসে পৌঁছন টাইগার-সলমান। পর্দায় ঝড় তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুতার সেই দৃশ্য। এই ছবিতে টাইগারের সাহায্যে এগিয়ে হেলিকপ্টারে চেপে আসেন পাঠানও। প্রথম দিনে এই ছবির টোটাল কালেকশন ৪৩ কোটি টাকা যা সলমানের সর্বকালের সেরা ওপেনিং ডে কালেকশন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Salman Khan strongly protest on bursting crackers in theatre during screening of Tiger 3
News Source: 
Home Title: 

উত্তেজনায় হলের ভেতরেই চকলেট বোম, ভক্তদের উচ্ছ্বাসে খেপে গেলেন ‘টাইগার’...

Tiger 3 | Salman Khan: উত্তেজনায় হলের ভেতরেই চকলেট বোম, ভক্তদের উচ্ছ্বাসে খেপে গেলেন ‘টাইগার’...
Yes
Is Blog?: 
No