নিজস্ব প্রতিবেদন : রাস্তায় দাঁড়িয়ে বা কোনও হোটেলে গিয়ে প্রেম করো না। অর্থাত প্রকাশ্যে বান্ধবীদের সঙ্গে সময় কাটিও না। তাঁদের বাড়িতে নিয়ে এস। সলমন খান-কে এভাবেই নির্দেশ দেন তাঁর বাবা সেলিম খান। অবাক লাগছে শুনে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সলমন খান-কে নিয়ে আবার মুখ খুললেন ঐশ্বর্য, বিস্ফোরক রাই
ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি 'দশ কা দম'-এর সেটে সলমন প্রশ্ন করেন, এমন কতজন এখানে হাজির রয়েছেন, যাঁরা প্রকাশ্যে প্রেম করতে গিয়ে পুলিসের তাড়া খেয়েছেন? ওই প্রশ্নের পর পরই সলমন বলেন, ভারতবর্ষে এমন অনেক পরিবার রয়েছে, যেখানকার ছেলেমেয়েরা আপনজনের সঙ্গে সময় কাটানোর জন্য কোনও নিরিবিলি জায়গা পান না। তাঁদের পকেটে পর্যাপ্ত অর্থও থাকে না, কোনও হোটেলে গিয়ে সময় কাটানোর। আর সেই কারণেই এখানে ওখানে প্রকাশ্যে তাঁদের প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে দেখা যায়।


আরও পড়ুন : নেই সুযোগ! এবার কি কপাল চাপড়াচ্ছেন প্রিয়াঙ্কা?
এরপরই সলমন আরও বলেন, ছেলেমেয়েরা যাতে বাইরে গিয়ে বন্ধু বা বান্ধবীর সঙ্গে সময় না কাটান। তাঁদের যেন সোজা বাড়িতে নিয়ে আসেন, সেলিম খান নাকি সেই নির্দেশই দেন তাঁদের। তাঁর মত আরবাজ খান এবং সোহেল খানের ক্ষেত্রেও সেই একই নির্দেশ দেওয়া হয়। শুধু তাই নয়, বোন আলভিরা খান এবং অর্পিতা খানের ক্ষেত্রেও সেই একই নির্দেশ প্রযোজ্য ছিল। এবং, স্পষ্ট জানানো হয়, কাউকে যদি ভাল লাগে, তাহলে তাঁকে নিয়ে সোজা বাড়িতে চলে এস। বাবা, মা অনুমতি দিলে তবেই  অর্পিতা, আলভিরা তাঁদের বাড়িতে নিয়ে আসতে পারতেন বলেও জানিয়েছেন সলমন খান। প্রসঙ্গত, ঐশ্বর্য রাই এবং ক্যাটরিনা কাইককে একাধিকবার সলমন খানের বাড়িতে দেখা গিয়েছে।


আরও পড়ুন : প্রিয়জনের শেষ যাত্রায় থমথমে ঐশ্বর্য, হাসি মুখের অভিষেককে কড়া আক্রমণ
অন্যদিকে মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর এবার জর্জিয়া এন্দ্রিয়ানি নামে এক বিদেশিনীর সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে সলমনের ভাইকে। শোনা যাচ্ছে, এই জর্জিয়াকেই নাকি এবার বিয়ে করবেন আরবাজ খান। শুধু তাই নয়, খান বাড়ির অনুমতি নিয়ে তবেই জর্জিয়ার সঙ্গে আরবাজ খান গাঁটছড়া বাঁধবেন। শিগগিরই এ বিষয়ে খান বাড়ির তরফে অফিসিয়ালি জানানো হবে বলেও শোনা যাচ্ছে।
অতুল অগ্নিহোত্রীর সঙ্গে বিয়ের পর আপাতত সুখেই সংসার করছেন সলমনের বোন আলভিরা। অন্যদিকে, আয়ুষ শর্মার সঙ্গে বিয়ের পর গুছিয়ে সংসার করছেন অর্পিতা খানও। সম্প্রতি মুক্তি পেয়েছে আয়ুষ শর্মার প্রথম সিনেমা 'লাভরাত্রি'-র ট্রেলর। যেখানে আয়ুষের বিপরীতে অভিনয় করছেন ওয়ারিনা হুসেন নামে এক নবাগতা।