নেই সুযোগ! এবার কি কপাল চাপড়াচ্ছেন প্রিয়াঙ্কা?

মুক্তির দিন তারিখ ক্রমশ পিছিয়ে যাচ্ছে

Updated By: Aug 8, 2018, 11:39 AM IST
নেই সুযোগ! এবার কি কপাল চাপড়াচ্ছেন প্রিয়াঙ্কা?

নিজস্ব প্রতিবেদন : 'কাউবয় নিনজা ভাইকিং'-এর জন্যই নাকি 'ভরত' ছেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। হলিউড অভিনেতা ক্রিস প্র্যাটের সঙ্গে এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার স্ক্রিন শেয়ার করার কথা। যা নিয়ে উচ্ছ্বসিত পিগি। কিন্তু, সবকিছু ঠিকঠাক থাকলেও, এবার বোধ হয় হলিউড সিনেমার জন্য আরও বেশ কয়েকদিন অপেক্ষা করেই থাকতে হবে প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন : সলমন খান-কে নিয়ে আবার মুখ খুললেন ঐশ্বর্য, বিস্ফোরক রাই
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার আগমী হলিউড সিনেমা 'কাউবয় নিনজা ভাইকিং'-এর মুক্তির দিন পিছিয়ে গিয়েছে। জানা যাচ্ছে, সিনেমার প্রযোজক নাকি মুক্তির দিন পিছিয়ে দিয়েছেন। ২০১৯ সালে এই সিনেমা মুক্তির কথা থাকলেও, তা পিছনো হয়েছে। শুধু তাই নয়, এই সিনেমা কোন দিন মুক্তি পেতে পারে, তার সম্ভাব্য দিন তারিখও জানানো হয়নি বলে খবর। যদিও, এবিষয়ে প্রিয়াঙ্কা কোনও মন্তব্য করেননি। পাশাপাশি কী কারণে এই সিনেমার মুক্তির দন পিছিয়ে দেওয়া হয়েছে, সে বিষয়েও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : হাত থেকে সরালেন ভালবাসার চিহ্ন, প্রিয়াঙ্কা যা করলেন ভাবতেও পারবেন না...
এদিকে সলমন খানের সিনেমা 'ভরত' থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর থেকেই জোর জল্পনা শুরু হয়। মার্কিন রকস্টার নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সারা হয়েছে। সেপ্টেম্বরেই তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন। সেই কারণেই নাকি সলমন খানের 'ভরত' থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন। কিন্তু, পরে জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই সলমন খানের 'ভরত' থেকে সরে গিয়েছেন পিগি।
সলমন খানের সিনেমা করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিলেও, সোনালি বোসের সিনেমায় স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোসের এই সিনেমায় ফারহান আখতারের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা। শুধু তাই নয়, এই সিনেমায় 'দঙ্গল গার্ল' জায়রা ওয়াসিমও থাকছেন বলে খবর।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ের পিঁড়িতে আরবাজ, পাত্রী কে!
যদিও সলমন খানের সিনেমা থেকে সরে গিয়ে প্রিয়াঙ্কা ফারহান আখতারের টিমে যোগ দেওয়ায়, বলিউড 'ভাইজান'-এর সঙ্গে পিগির সম্পর্ক খারাপ হতে পারে বলেই মনে করছে বলিউডের একাংশ। তবে শুধু সলমন খানের সিনেমাই নয়, সঞ্জয় লীলা বনশালির 'গাঙ্গুবাই কোঠেওয়ালি' থেকেও সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সঞ্জয় লীলা বনশালির মত পরিচালকের সিনেমা থেকে প্রিয়াঙ্কা কেন সরে গেলেন, তাও অজানা।

এদিকে সোমবার সিঙ্গাপুর থেকে দিল্লিতে এসে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, দিল্লি বিমানবন্দরে নামার পর পরই হাত থেকে 'এনগেজমেন্ট রিং' খুলে ফেলেন পিগি। আর ওই দৃশ্য ক্যামেরার সামনে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

.