Drug Case: তিন ঘণ্টা দেরি, অনন্যাকে ভর্ৎসনা করে কী বললেন সমীর ওয়াংখেড়ে?

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার প্রায় আড়াই ঘণ্টা জেরা করার পর শনিবার ফের অনন্যা পাণ্ডেকে (Ananya Pandey) তলব করে এনসিবি (NCB)। পরপর দুদিনই অনন্যাকে জেরা করেন এনসিবি জোনাল হেড সমীর ওয়াংখেড়ে। সকাল ১১টায় তাঁকে ডেকে পাঠানো হলেও অনন্যা এনসিবির অফিসে পৌঁছান বেলা ২ টোয়। অনন্যার সময়জ্ঞান দেখে বেশ রেগে যান সমীর ওয়াংখেড়ে। 

মাদক মামলায় অনন্যার যোগসূত্রে রয়েছে আরিয়ানের সঙ্গে। এই সন্দেহ থেকেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এনসিবি। তবে সেইসব প্রশ্নের আগেই অনন্যার উপর চটে যান সমীর ওয়াংখেড়ে। সকালে তলব করা হলেও তার চিনঘণ্টা পর যখন অনন্যা এনসিবির দফতরে পৌঁছান তখন এনসিবির জোনাল ডিরেক্টর তাঁকে বলেন, 'এটা কোনও প্রোডাকশন হাউজ নয়। এটা সেন্ট্রাল এজেন্সির অফিস।' বোঝাই যাচ্ছে সময়ের গুরুক্ব না দেওয়ায় অনন্যার উপর চটেছেন তিনি। সেই সঙ্গে পরোক্ষে  বলিউডের স্টারদের সময়জ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: হঠাৎ কেন শাহরুখের ম্যানেজারকে তলব NCB-র?

আরিয়ান খানকে মাদক সাপ্লাই করতেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey), তাঁর বিরুদ্ধে এই অভিযোগ এনেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) আধিকারিকরা। শনিবার দীর্ঘ চার ঘণ্টা জেরার সময়ে তাঁদের সেই অভিযোগের কথা অস্বীকার করেন অনন্যা পাণ্ডে। এমনকি গাঁজা যে একরকমের মাদক তা নাকি জানতেনই না অনন্যা। কোনও দিনই মাদক সেবন করেননি তিনি, সাফ জবাব নায়িকার। তবে তাঁর উত্তরে সন্তুষ্ট নয় এনসিবি। এই কারণেই সোমবার ফের তাঁকে তলব করে এনসিবি। আপাতত তাঁর সমস্ত শুটিং স্থগিত রাখার নির্দেশ দেয় এনসিবি।  

শুক্রবার সামনে আসে আরিয়ান খান(Aryan Khan) ও অনন্যা পাণ্ডের মধ্যে কথোপকথনের চাঞ্চল্যকর তথ্য। আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে যে চ্যাটের তথ্য পাওয়া গেছে সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে তাঁরা মাদক সম্পর্কে কথা বলছেন। আরিয়ান খান অনন্যা পান্ডেকে জিজ্ঞাসা করেন যদি মাদকের ব্যবস্থা করা যায়। অনন্যা উত্তর দেয়, সে ব্যবস্থা করবে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার যখন অনন্যা পান্ডেকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন অনন্যা বলেছিল যে সে আরিয়ান খানের সঙ্গে ঠাট্টা করেছে। এনসিবি সূত্রের খবর, এগুলি ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন। কিন্তু সেই সমস্ত অভিযোগই উড়িয়ে দিয়েছেন অনন্যা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Sameer Wankhede slams Ananya Pandey as she was three hours late
News Source: 
Home Title: 

Drug Case: তিন ঘণ্টা দেরি, অনন্যাকে ভর্ৎসনা করে কী বললেন সমীর ওয়াংখেড়ে?

Drug Case: তিন ঘণ্টা দেরি, অনন্যাকে ভর্ৎসনা করে কী বললেন সমীর ওয়াংখেড়ে?
Yes
Is Blog?: 
No