বাবা নেই কাছে, মায়ের ছবির সঙ্গেই মনের কথা শেয়ার করলেন সঞ্জয়-কন্যা ত্রিশলা

মায়ের মৃত্যুবার্ষিকীর আগে ছবি শেয়ার করলেন সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্ত 

Updated By: Dec 4, 2019, 05:04 PM IST
বাবা নেই কাছে, মায়ের ছবির সঙ্গেই মনের কথা শেয়ার করলেন সঞ্জয়-কন্যা ত্রিশলা

নিজস্ব প্রতিবেদন : মা রিচা শর্মার ছবি শেয়ার করলেন সঞ্জয় দত্তের (Sanjay Dutt) মেয়ে ত্রিশলা দত্ত। মৃত্যু বার্ষিকীর আগে মায়ের ছবি শেয়ার করে আবেগতাড়িত হয়ে পড়েন (Trishala Dutt) ত্রিশলা।
মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত হয়ে ১৯৯৬ সালে প্রয়াত হন সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী (Richa Sharma) রিচা শর্মা। মাত্র ৩২ বছর বয়সে স্বামী সঞ্জয় দত্ত এবং মেয়ে ত্রিশলাকে ছেড়ে চলে যান রিচা। প্রথম স্ত্রীর মৃত্যুর পর সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলাকে নিয়ে যান রিচার বাবা-মা। এরপর থেকে লন্ডনেই পড়াশোনা করে বড় হতে শুরু করেন ত্রিশলা। মায়ের মৃত্যুবার্ষিকীর আগে এবার সেই মায়ের ছবি শেয়ার করলেন সঞ্জয়-কন্যা। ছবিতে ১৭ বছর বয়সী রিচাকে দেখা যাচ্ছে।

আরও পড়ুন :  কৃতিতে মুগ্ধ, সঞ্জয় দত্তের ৩০৯ নম্বর বান্ধবী হচ্ছেন বলিউড অভিনেত্রী!
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বলিউডে (Bollywood) বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন রিচা। যার মধ্যে হাম নওজওয়ান, অনুভব, ইনসাফ কি আওয়াজ, সড়কছাপের মতো বেশ কয়েকটি সিনেমা রয়েছে।

আরও পড়ুন : সারাজীবন জেলে বন্দি করে রাখা হোক ধর্ষকদের, হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে ফুঁসে উঠলেন হেমা মালিনী
রিচার মৃত্যুর পর একাধিক সম্পর্কে জড়ান সঞ্জয় দত্ত। দ্বিতীয় স্ত্রী হিসেবে বেছে নেন রিয়া পিল্লাইকে। রিয়ার সঙ্গে সম্পর্কের আগে মাধুরি দিক্ষিতের সঙ্গেও সঞ্জয় দত্ত সম্পর্কে জড়ান বলে শোনা যায়। কিন্তু সেই সম্পর্কও টেকেনি বেশিদিন। দ্বিতীয় স্ত্রী রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর মান্যতা দত্তের সঙ্গে তৃতীয়বার গাঁটছড়া বাঁধেন সঞ্জয় দত্ত। 

.