নিজস্ব প্রতিবেদন : মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু, মাধুরী কিংবা সঞ্জয় কেউই বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্ক থাকলেও, বেআইনি অস্ত্র মামলায় সুনীল দত্তের ছেলের নাম জড়ানোর পর পরই তাঁর সঙ্গে সম্পর্ক ভেঙে যায় 'ধকধক গার্ল'-এর। এরপর কেটে গিয়েছে প্রায় ২১ বছর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কাঠুয়া গণধর্ষণে সোনাম কাপুরের টুইট নিয়ে কোয়েনার ক্ষোভ


এই সময়ের মধ্যে একদিকে যেমন শ্রীরাম নেনেকে বিয়ে করে দুই সন্তানের মা হয়েছেন মাধুরী দীক্ষিত, তেমনি প্রথম স্ত্রী রিচার মৃত্যুর পর রিয়া পিল্লাইকে বিয়ে করেন সঞ্জয়। কিন্তু, ২০০৫ সালে রিয়ার সঙ্গে বিচ্ছেদের পর মান্যতাকে বিয়ে করেন বলিউডের এই অভিনেতা। সঞ্জয় এবং মাধুরী যখন একে অপরের সংসার নিয়ে ব্যস্ত, তখন দু’জনকে নিয়ে আবার সিনেমা তৈরির পরিকল্পনা করছেন পরিচালক করণ জহর। কিন্তু, জানেন কি সঞ্জয় দত্তের বায়োপিকে মাধুরী দীক্ষিতের প্রসঙ্গ রাখা হচ্ছে না?


আরও পড়ুন : ভাইরাল পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের ভিডিও


অবাক লাগছে শুনতে? সঞ্জয় দত্তের বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। কিন্তু, ওই সিনেমায় সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিতের সম্পর্কের বিষয়টিকে উহ্যই রাখা হয়েছে। অর্থাত, সঞ্জয়-মাধুরীর সম্পর্ক নিয়ে ওই সিনেমায় সেরকম কিছু দেখানো হবে না বলেই জানা যাচ্ছে। যা প্রকাশ্যে আসার পর থেকেই বিষয়টি নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।