শরীরে কামড় বসিয়েছে ক্যানসার, প্রয়াত স্ত্রী রিচার সঙ্গে সঞ্জয় দত্তের ছবি ভাইরাল

স্টেজ ফোরে রয়েছে সঞ্জয়ের ক্যানসার

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 14, 2020, 01:55 PM IST
শরীরে কামড় বসিয়েছে ক্যানসার, প্রয়াত স্ত্রী রিচার সঙ্গে সঞ্জয় দত্তের ছবি ভাইরাল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত। বর্তমানে সঞ্জয়ের ক্যানসার স্টেজ ফোর-এ রয়ছে বলে লীলাবতী হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। ক্যানসারের চিকিতসার জন্য অভিনেতা শিগগিরই মার্কিন মুলুকে উড়ে যাবেন বলে খবর। 

সঞ্জয় দত্তের ক্যানসারের খবরে যখন তারকা মহল বাকরুদ্ধ, সেই সময় ভাইরাল হতে শুরু করেছে অভিনেতার সঙ্গে তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মার একটি ছবি। যেখানে একটি অনুষ্ঠানে সঞ্জয় দত্তের সঙ্গে হাজির হতে দেখা যায় রিচাকে।

আরও পড়ুন : ​না জানিয়ে কার অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছেন? ভাইরাল সুশান্তের দিদি, জামাইবাবুর ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মার্কিন মুলুকে বেড়ে ওঠা রিচা দেশে ফিরেছিলেন বলিউডে নিজের কেরিয়ার তৈরির জন্য। ১৯৮৫-তে নিউ ইয়র্কে সঞ্জয় দত্তের সঙ্গে দেখা হয় রিচা শর্মার। ১৯৮৭ সালে সঞ্জয় দত্তের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রিচা। অভিনেতার সঙ্গে ২ বছর সংসার করার পর রিচার মস্তিষ্কের টিউমার ধরা পড়ে। এরপর মার্কিন মুলুকে ফিরে যান রিচা চিকিতসার জন্য। বেশ কয়েক বছর চিকিতসার পর তিনি টিউমার মুক্ত হয়েছেন বলে দেশে ফিরে আসেন। তার মধ্যেই ১৯৯৩ সালে রিচার সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন সঞ্জয়। যার ফলে মন ভেঙে য়ায় রিচার। এরপর ১৯৯৬ সালে মৃত্যু হয় রিচার।

স্ত্রীর মৃত্যুর পর সঞ্জয় বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেললেও, তাঁর মেয়ে ত্রিশলা দত্ত রয়ে যায় মার্কিন মুলুকে তার দাদু, দিদার কাছেই। রিচা শর্মার পর রিয়া পিল্লাইয়ের সঙ্গেও দ্বিতীয় বিয়ে টেকেনি সঞ্জয় দত্তের। রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত।

.