ফের মুন্না ভাইয়ের ঠিকানা পুণের ইয়েরওয়ারা জেল

আবার ব্যাগ গুছিয়ে জেলে যাওয়ার সময় হল সঞ্জয় দত্তের। প্যারোলে মুক্তির সময়সীমা আরও ১৪দিন বাড়ানোর আবেদন জানিয়েছিলেন এই বলিউডি তারকা। কিন্তু আদলতে তাঁর আবেদন খারিজ হয়ে যাওয়ার ফলে ফের মুন্না ভাইয়ের ঠিকানা পুণের ইয়েরওয়ারা জেল।

Updated By: Jan 10, 2015, 08:37 PM IST
 ফের মুন্না ভাইয়ের ঠিকানা পুণের ইয়েরওয়ারা জেল

পুণে: আবার ব্যাগ গুছিয়ে জেলে যাওয়ার সময় হল সঞ্জয় দত্তের। প্যারোলে মুক্তির সময়সীমা আরও ১৪দিন বাড়ানোর আবেদন জানিয়েছিলেন এই বলিউডি তারকা। কিন্তু আদলতে তাঁর আবেদন খারিজ হয়ে যাওয়ার ফলে ফের মুন্না ভাইয়ের ঠিকানা পুণের ইয়েরওয়ারা জেল।

আজকেই জেলে আত্মসমর্পণ সঞ্জয় দত্তের। ইতিমধ্যে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ জানিয়েছেন তাঁর সরকার কারোর প্রতি পক্ষপাতিত্ব যেমন করবে না, তেমনই বৈষম্যমূলক আচরণও করবে না।

২০১৩ সালের মারচ মাস থেকে সুপ্রিমকোর্টের নির্দেশে জেলে যাওয়ার পর থেকে বহুবার প্যারোলে মুক্তি পেয়েছেন সঞ্জয় দত্ত। গতবছর ডিসেম্বরে সঞ্জয়ের স্ত্রী মান্যতা অসুস্থ হয়ে যাওয়ার পফলে দুই সন্তানের দেখভালের জন্য ১মাসের জন্য প্যারোলে মুক্তি পান। মান্যতার শারীরিক অবস্থার অবনতি হওয়ার ফলে বাড়ে সেই মুক্তির মেয়াদও। নিজের শরীর খারাপ হওয়ার জন্য ২০১৪ সালের  অক্টোবরেও একমাসের জন্য প্যারোলে মুক্তি পান তিনি।

সঞ্জয়ের বারবার প্যারোলে মুক্তির আবেদন গৃহীত হওয়ার জন্য দেশজুড়েই বিতর্ক উঠেছে। প্রশাসনের বিরুদ্ধে উঠেছে পক্ষপাতিত্বের অভিযোগ।

১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণে অবৈধ অস্ত্র রাখার অপরাধে ৪২ মাসের সশ্রম কারাদণ্ড হয়েছিল এই টিনসেল টাউন তারার।

 

.