প্রকাশ্যে সঞ্জয় দত্তের নতুন ছবি, বলিউড অভিনেতাকে দেখলে চিনতে কষ্ট হবে...

ছবি প্রকাশ্যে আসতেই চিন্তায় পড়ে যান ভক্তরা 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 5, 2020, 09:50 AM IST
প্রকাশ্যে সঞ্জয় দত্তের নতুন ছবি, বলিউড অভিনেতাকে দেখলে চিনতে কষ্ট হবে...
স্ত্রী মান্য়তার সঙ্গে সঞ্জয়

নিজস্ব প্রতিবেদন:  প্রকাশ্যে এল ক্যানসার আক্রান্ত সঞ্জয় দত্তের নতুন ছবি। বলিউডের মুন্নাভাইয়ের ওই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর ভক্তদের মধ্য়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। ক্যানসারে আক্রান্ত হয়ে সঞ্জয় দত্তকে কেমন দেখতে হয়েছে, তা নিয়ে প্রকাশ্যে শুরু হয়ে যায় আলোচনা। পাশাপাশি কেমন আছেন বলিউড অভিনেতা, তা নিয়েও চিন্তা প্রকাশ করেন তাঁর ভক্তরা।

আরও পড়ুন : সুশান্ত কীসের নেশা করতেন! মুখ খুললেন অভিনেতার বাড়ির কর্মী নীরজ

সম্প্রতি দুবাই থেকে মুম্বইতে ফেরেন সঞ্জয় দত্ত। ক্যানসারের চিকিতসা কেমোথেরাপির জন্যই দুবাই থেকে তড়িঘিড়ি মুম্বইতে ফিরে আসেন অভিনেতা। আকাশী রঙের টি-শার্টের সঙ্গে গাঢ় নীল রঙের কার্গো প্যান্ট পরে এক ভক্তের সঙ্গে পোজ দিতে দেখা যায় সঞ্জয় দত্তকে। বলিউড অভিনেতার ওই ছবি দেখেই তাঁর ভক্তরা চিন্তিত হয়ে যান।

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, পরপর বিভিন্ন ছবিতে স্বাক্ষর করায় এই মুহূর্তে বিদেশে যাচ্ছেন না সঞ্জয় দত্ত। ফলে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিতসা করাবেন তিনি। কোভিড পরীক্ষার জন্য সম্প্রতি হাসপাতালে গেলে ফুসফুসের ক্যানসার ধরা পড়ে সঞ্জয় দত্তের। এরপর বেশ কয়েকদিনের জন্য শ্যুটিং থেকে বিরতি নেন সঞ্জয়। তবে হাতে পরপর ছবি থাকায় তিনি দেশে ছেড়ে এই মুহূর্তে বিদেশে যাবেন না বলেই জানানো হয়। 

প্রসঙ্গত মার্কিন মুলুকে চিকিতসার জন্য সঞ্জয় দত্ত ৫ বছরের চিকিতসা ভিসা জোগাড় করেন। তবে আমেরিকার হাসপাতালে কবে যাবেন সঞ্জয় নিজের চিকিতসার জন্য, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আমেরিকার পাশাপাশি সিঙ্গাপুরেও চিকিতসার জন্য যাওয়ার পরিকল্পনা ছিল সঞ্জয় দত্তের। স্ত্রী মান্যতা দত্ত এবং বোন প্রিয়া দত্তের সঙ্গেই তিনি বিদেশে উড়ে যাবেন বলে শোনা গিয়েছিল।

.