ওজন প্রায় ১০০ কেজি, ভাইরাল সারা আলি খানের এই ভিডিয়ো

বিমানের মধ্যেই বন্ধুদের সঙ্গে দেখা যায় সারাকে

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 28, 2020, 11:38 AM IST
 ওজন প্রায় ১০০ কেজি, ভাইরাল সারা আলি খানের এই ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ফের ভাইরাল হল সারা আলি খানের ভিডিয়ো। যে ভিডিয়োতে (Saif Ali Khan) সইফ-কন্যাকে দেখলে চিনতেই পারবেন না। 

আরও পড়ুন : পোশাকের জন্য 'নিম্নমানের লজ্জাহীন মহিলা' বলে আক্রমণ প্রিয়াঙ্কাকে
ভিডিয়োতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে বিমানে সওয়ার হয়েছেন সারা আলি খান। বিমানের মধ্যে বসেই সারা ওই ভিডিয়ো করেন। বন্ধুরা যখন ঘুমোতে শুরু করেন, তখন ওই ভিডিয়ো শ্যুট করেন (Saif's Daughter) সইফ আলি খানের প্রথম পক্ষের মেয়ে। ওজন ৯৯ কেজির সময় সারার চেহারা কেমন ছিল, এই ভিডিয়ো থেকেই তা স্পষ্ট হয়ে যাবে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ওই ভিডিয়ো শেয়ার করেন সারা।

আরও পড়ুন : পর্ন ভিডিয়ো দেখতে বাধ্য করতেন কোরিওগ্রাফার গণেশ আচার্য, বিস্ফোরক অভিযোগ মহিলা সহকর্মীর
দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি কুলি নম্বর ওয়ানের সিক্য়ুয়েলের শ্যুটিং শেষ করেন সারা আলি খান। এই সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। কুলি নম্বর ওয়ানের পাশাপাশি লভ আজকাল টু-এর প্রমোশনেও ব্যস্ত সারা। এই সিনেমায় প্রাক্তন বন্ধু কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাচ্ছে সারাকে। প্রাক্তন বন্ধুর সঙ্গে সারার রসায়ন কেমন, তা দেখার জন্য ইতিমধ্যেই দর্শকদের মন কাড়তে শুরু করেছে পরিচালক ইমতিয়াজ আলির এই সিনেমার ট্রেলার।

আরও পড়ুন : উঁকি দিচ্ছে শরীর, গ্র্যামির মঞ্চে 'বোল্ড' প্রিয়াঙ্কা চোপড়া, ভাইরাল ছবি
কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন (Sara Ali Khan) সারা আলি খান। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেন সারা। কেদারনাথ মুক্তি পাওয়ার পরপরই (Ranveer Singh) রণবীর সিংয়ের সঙ্গে সিম্বায় অভিনয় করেন সইফ-কন্যা। পরপর ব্লক বাস্টার উপহার দেওয়ায় ইতিমধ্যেই নবাগতা (Actor) অভিনেত্রী হিসেবে নিজের জায়াগা (Bollywood) বলিউডে পোক্ত করতে শুরু করে দিয়েছেন সারা আলি খান। 

.