নিজস্ব প্রতিবেদন :  'কেদারনাথ'-এর শ্যুটিং নিয়ে কম জলঘোল হয়নি। প্রযোজকের সঙ্গে পরিচালকের ঝামেলা, সারা আলি খানের সঙ্গে পরিচালক অভিষেক কাপুরের শ্যুটিংয়ের ডেট নিয়ে মত বিরোধ, আরও কত কী। তবে শেষপর্যন্ত শেষ হল 'কেদারনাথ'-এর শ্যুটিং। আর শ্যুটিং শেষেরই সেলিব্রেশনে মাতলেন সারা আলি খান, সুশান্ত সিং রাজপুত। সেলিব্রেশনে উপস্থিত ছিলেন পরিচালক অভিষেক কাপুরও।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার শ্য়ুটিং শেষের সেলিব্রেশনে কেক কাটতে দেখা গেল সুশান্ত সিং রাজপুতকে। সেই কেক সুশান্ত পরিচালক অভিষেক কাপুর ও সারাকে নিজের হাতে খাইয়ে দেন। অভিষেক কাপুরকে জড়িয়েও ধরেন সুশান্ত। যদিও সারার সঙ্গে অভিষেক কাপুরের ঝামেলা কোর্ট পর্যন্ত পৌঁছেছিল। 'কেদারনাথ'-এর শ্যুটিং শেষ না করেই অন্য ছবির কাজ শুরু করার জন্য সারার বিরুদ্ধে মামালা করেছিলেন পরিচালক প্রযোজক অভিষেক কাপুর। যদিও পরে সেই সমস্যা নিজেদের মধ্যেই মিটমাট করে নেন সারা আলি খান ও অভিষেক কাপুর। বাধ্য হয়ে একই সঙ্গে 'কেদারনাথ' ও 'সিম্বা'র শ্যুটিং করেছেন সারা। কখনও মুম্বই তো কখনও হায়দরাবাদ করতে হয়েছে সারাকে।


আরও পড়ুন-জীবনের প্রথম ইদ,হাতে শোয়েব ইব্রাহিমের নামের মেহেন্দি করলেন দীপিকা



এই ছবিটি পটভূমিকায় থাকবে উত্তরাখণ্ডের বন্যা। ছবিতে সারাকে একজন পর্যটকের ভূমিকায় দেখা যাবে। আর সুশান্তকে দেখা যাবে একজন 'পিঠঠু'র ভূমিকায়। আগামী নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে অভিষেক কাপুরের 'কেদারনাথ' ছবিটি। প্রসঙ্গত 'কাই পো চে' ছবির হাত ধরে বলিউডে পরিচালক হিসাবে ডেবিউ করেন অভিষেক কাপুর। 'কেদারনাথ' তাঁর দ্বিতীয় ছবি। 



আরও পড়ুন-'১২ বছর বয়সেই আত্মহত্যা করতে গিয়েছিলাম', কেন এমনটা লিখলেন আলিয়ার দিদি?