নিজস্ব প্রতিবেদন : বলিউডে ডেবিউ করার আগে একবারই জড়িয়েছিলেন সম্পর্কে। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্দের নাতি ভীর পাহাড়িয়ার সঙ্গে এক সময় সম্পর্কে জড়ান তিনি। ভীরের সঙ্গে ডেটও করেছেন। কিন্তু, সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। সম্প্রতি ফিল্ম ফেয়ারের একটি সাক্ষাতকারে হাজির হয়ে এমনই খোলামেলা মন্তব্য করতে শোনা যায় সারা আলি খান-কে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সম্পর্ক ভাঙলে কেমন লাগে? বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা
তিনি বলেন, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর নাতির সঙ্গে এক সময় সম্পর্কে জড়ালেও, তা বেশিদিন স্থায়ী হয়নি। তাই বলে, তাঁর মন ভেঙে যায়নি। বিচ্ছেদ হয়েছে বলে, ভীর তাঁর মন ভেঙে দিয়েছেন এমন নয়। তাঁর মন সব সময় ভাল ছিল এখনও আছে বলেও মন্তব্য করেন 'কেদারনাথ' অভিনেত্রী।


ভীরের সঙ্গে সারা (ছবি সংগৃহিত)



আরও পড়ুন : প্রিয়াঙ্কার স্বামী নিক বড় পছন্দের, বললেন ভূমি
সম্প্রতি শোনা যায়, 'কেদারনাথ' অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নাকি ডেট করছেন সারা আলি খান। কৃতি শ্যাননের সঙ্গে বিচ্ছেদের পর সারাতেই নাকি ভালবাসা খুঁজে পেয়েছেন সুশান্ত। আর সেই কারণেই সুশান্তের জন্মদিনে দেহরাদুনে ঘোরার সময়সীমায় কাঁচি করে মুম্বইতে ফিরে আসেন সইফ-অমৃতা কন্যা। এবং, সুশান্তের ৩৩ বছরের জন্মদিনে তাঁর সঙ্গে কেক কেটে, মধ্যরাত পর্যন্ত একান্তে সময় কাটাতে দেখা যায় তাঁদের। যদিও নতুন সম্পর্ক নিয়ে সারা বা সুশান্ত কেউ কোনও মন্তব্য করেননি। কিন্তু, প্রাক্তন প্রেমিক ভীর পাহাড়িয়া সম্পর্কে বলতে গিয়ে কি সারা আবার স্পষ্ট করে দিলেন, প্রথম সম্পর্ক ভেঙে যাওয়ার পর এখনও তিনি কারও সঙ্গে নতুন করে ভালবাসার বাঁধনে জড়াননি? সেটা অবশ্য সময়ই বলবে।