নিজস্ব প্রতিবেদন : ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন সারা আলি খান (Sara Ali Khan)। তবে যতই ছুটির মেজাজে থাকুন না কেন, তাঁর ফিটনেস রুটিনে কোনও পার্থক্য হচ্ছে না। মালদ্বীপে গিয়েও নিয়মিত যোগাভ্যাস করছেন সারা। তারই ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়ার পাতায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেড়াতে গিয়ে সেন্ট রেজিস মালদ্বীপ ভমমুলি রিসর্টে (The St. Regis Maldives Vommuli Resort) রয়েছেন সারা। সেখানেও অ্য়ারিয়াল যোগা অনুশীলন করতে দেখা গেল অভিনেত্রীকে। যার ভিডিয়ো পোস্ট করে সইফ কন্যা ক্যাপশানে লিখেছেন 'Swinging into the weekend'। 


আরও পড়ুন-সঞ্জয়লীলা বনশালির পিরিয়ড ড্রামায় Sonakshi Sinha



তবে শুধু সারা আলি খান নয়, তাঁর সঙ্গে মালদ্বীপে গিয়েছেন অমৃতা সিং ও ইব্রাহিম আলি খান। ভাই ও মায়ের সঙ্গে সময় কাটানোর ছবিও উঠে এসেছে সারার ইনস্টাগ্রাম পেজে। জানা যাচ্ছে, মালদ্বীপে সারাকে যে বিকিনিতে দেখা গিয়েছে তার দামই নাকি ৫২ হাজার টাকা। 


আরও পড়ুন-ফের হলিউডে যাচ্ছেন Deepika Padukone




সম্প্রতি মুক্তি পেয়েছে সারা আলি খান ও বরুণ ধাওয়ান অভিনীত ছবি কুলি নম্বর ওয়ান। যদিও ছবিটি বক্স অফিসে সেভাবে জায়গা করে নিতে পারেনি। খুব শীঘ্রই অক্ষয় কুমার ও ধনুষ-এর সঙ্গে 'আতরাঙ্গী রে' ছবিতে দেখা যাবে অক্ষয়কে। এর আগে 'লভ আজকাল পার্ট ২', 'সিম্বা', 'কেদারনাথ' ছবিতে কাজ করেছেন সইফ কন্যা। 


আরও পড়ুন-তৃণমূলের ককপিটে Montu Pilot