জাহ্নবীর সঙ্গে লড়াই? অবশেষে মুখ খুললেন সারা

কেন এসব করা হচ্ছে? প্রশ্ন সারার 

Updated By: Jan 24, 2019, 10:53 AM IST
জাহ্নবীর সঙ্গে লড়াই? অবশেষে মুখ খুললেন সারা

নিজস্ব প্রতিবেদন : সারা আলি খানের সঙ্গে জাহ্নবী কাপুরের প্রতিযোগিতা চলেছে? তারকা-সন্তান হয়েও দু'জনের মধ্যে সব সময় চলছে ইঁদুর দৌড়? সম্প্রতি এমনই প্রশ্ন ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। কিন্তু, শ্রীদেবী-কন্যার সঙ্গে কোনও প্রতিযোগিতা নেই। জাহ্নবীর সঙ্গে তাঁর প্রতিযোগিতা নিয়ে যে খবর ছড়ানো হচ্ছে, তা অত্যন্ত হাস্যকর বলেও মন্তব্য করেন সারা।

আরও পড়ুন : বাড়ি থেকে বেরোলেই শিরোনামে তৈমুর, ক্ষেপে গেলেন সইফ-কন্যা সারা?
ফিল্মফেয়ার-এর একটি সাক্ষাতকরে হাজির হয়ে সারা বলেন, জাহ্নবী যেমন তাঁর কাজ নিয়ে খুশি। তিনিও নিজের কাজ নিয়ে খুশি। কেউ কারও সঙ্গে কোনও ইঁদুর দৌড়ে তাঁরা যান না। বার বার কেন এই ধরনের প্রশ্ন করা হয়, তা নিয়েও প্রশ্ন তোলেন সইফ-কন্যা। পাশাপাশি এও বলেন, জাহ্নবী কাপুর এবং তিনি যখন প্রথম ইনস্টাগ্রামে নিজেদের প্রোফাইল খোলেন, তখনও এই ধরনের বিভিন্ন প্রশ্ন ঘোরাফেরা করতে শুরু করে। কিন্তু, এগুলো অহেতুক বিষয়। জাহ্নবী কাপুরের সঙ্গে তাঁর কোনও প্রতিযোগিতা আগেও ছিল না আর এখনও নেই বলে স্পষ্ট জানিয়ে দেন 'কেদারনাথ' অভিনেত্রী।

আরও পড়ুন : জাহ্নবীকে দেখে 'সারা জি' বলে ডাক, আঙুল উঁচিয়ে কী করলেন শ্রী-কন্যা!
সম্প্রতি নেহা ধুপিয়ার অনুষ্ঠানে হাজির হওয়ার সময়, জাহ্নবীকে 'সারা জি' বলে সম্মোধন করেন এক ব্যক্তি। যা শুনে খানিকটা হেসেই ফেলেন শ্রীদেবী-কন্যা। শুধু তাই নয়, 'আপনি এসব জেনে বুঝেই করছেন, তাই না?' বলেও ওই সাংবাদিককে পাল্টা প্রশ্ন করেন জাহ্নবী।

আরও পড়ুন : 'হট' সলমনকেই বেজায় পছন্দ, বললেন বচ্চন-কন্যা শ্বেতা
প্রসঙ্গত ২০১৮ সালে 'ধড়ক' দিয়ে বলিউডে ডেবিউ করেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে। শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের বিপরীতে অভিনয় করেন তিনি। 'ধড়ক'-এর পর এবার করণ জোহরের সিনেমা 'তখত নিয়ে ব্যস্ত জাহ্নবী কাপুর। অন্যদিকে প্রথমে 'কেদারনাথ' দিয়ে বলিউডে দেবিউ করেন সইফ-কন্যা সারা। 'কেদারনাথ'-এর রেশ কাটতে না কাটতেই রণবীর সিং-এর বিপরীতে 'সিম্বা'-য় অভিনয় করে বক্স অফিসে রীতিমত ধামাকা শুরু করে দেন সারা আলি খান। 'সিম্বা' মুক্তি পাওয়ার পরই সারা আলি খান এবং জাহ্নবী কাপুরকে নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। এমনকি, সারা না জাহ্নবী, কে বলিউডের লম্বা দৌড়ের অভিনেত্রী, তা নিয়েও শুরু হয় চুলচেরা হিসেব।

.