শ্রীলঙ্কায় সারা, সমুদ্র সৈকতে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন সইফ-কন্যা

সম্প্রতি শ্রীলঙ্কায় উড়ে যান সারা আলি খান 

Updated By: Oct 23, 2019, 11:52 AM IST
শ্রীলঙ্কায় সারা, সমুদ্র সৈকতে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন সইফ-কন্যা

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। ব্যস্ত রুটিন থেকে নিয়ম বের করে সম্প্রতি শ্রীলঙ্কায় উড়ে যান সারা। সেখানেই আপাতত সময় কাটছে সইফ-কন্যার। তবে শ্রীলঙ্কায় কার সঙ্গে সময় কাটাচ্ছেন সারা, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।
দেখুন সারার সেই ছবি..

আরও পড়ুন : ৪৬-এ মালাইকা, রাতভর পার্টি করিনা, অক্ষয়দের, দেখুন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 শ্রীলঙ্কায় গিয়ে কখনও সমুদ্র সৈকতে দেখা যাচ্ছে তাঁকে। বিকিনি পরে সমুদ্র সৈকতে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে সারাকে। আবার কখনও জলে নেমে সময় কাটাতে দেখা যাচ্ছে বলিউডের এই সুন্দরী অভিনেত্রীকে। সারা আলি খানের শ্রীলঙ্কায় সময় কাটানোর ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।
সম্প্রতি কুলি নম্বর ওয়ান-এর সিক্যুয়েলের শ্যুটিং শুরু করেন সারা আলি খান। এই সিনেমায় সারা আলি খানের বিপরীতে রয়েছেন বরুণ ধাওয়ান। গোবিন্দা এবং করিশ্মা কাপুরের কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলেই এবার সারা এবং বরুণকে একসঙ্গে দেখা যাবে।
কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। এই সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বলিউডে পা রাখেন সারা। কেদারনাথ মুক্তি পাওয়ার পর পরই রণবীর সিংয়ের সঙ্গে সিম্বায় অভিনয় করেন সারা আলি খান। বলিউডে দমদার ব্যবসা করে সারা এবং রণবীরের এই সিনেমা।

এদিকে বলিউড নিজের জায়গা পোক্ত করে নিলেও সম্প্রতি ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের মধ্যে পড়ে যান সারা। শোনা যায়, কার্তিক আরিয়ানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সারা আলি খানের। তবে ব্যস্ততার জন্যই কার্তিক এবং সারা একে অপরকে সময় দিতে পারছিলেন না। সেই কারণেই তাঁরা বিচ্ছেদের রাস্তা বেছে নেন বলে খবর পাওয়া যায়। 

.