সারা তাঁর সঙ্গে ডেটে যেতে চান, শুনে কার্তিক আরিয়ান কী বলল জানেন?

    সারার এই উত্তর ভাইরাল হবে সেটাই স্বাভাবিক নয় কি?

Updated By: Nov 20, 2018, 03:13 PM IST
সারা তাঁর সঙ্গে ডেটে যেতে চান, শুনে কার্তিক আরিয়ান কী বলল জানেন?

নিজস্ব প্রতিবেদন:  'কফি উইথ করণ'-এর সিজন ৬এ এসে সোজা সাপটা রণবীর কাপুরকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন সারা আলি খান। তবে এটাও জানিয়ে দিয়েছিলেন, রণবীরকে বিয়ে করতে চাইলেও তিনি ডেট করতে চান কার্তিক আরিয়ানের সঙ্গে। সারার এই মন্তব্যের পরেই করণ জোহর তাঁকে বলেন, আমার মনে হয় কার্তিকেরও তোমার সঙ্গে ডেট করতে মন্দ লাগবে না। কী প্রস্তাব কি পাঠাবো? যদিও করণের এই কথায় সারা লজ্জা পেয়ে উত্তর দেন 'না'। এরপর করণের পাল্টা প্রশ্ন কার্তিকের লম্বা চুল কি তাঁর ভালো লাগে? উত্তরে সারা বলেন, 'হ্যাঁ'।  সারার এই উত্তর ভাইরাল হবে সেটাই স্বাভাবিক নয় কি?

আরও পড়ুন-বাবার বিয়েতে হাজির হয়েছিলেন মেয়ে, আর অমৃতা কী করেছিলেন জানেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সারার এই ইচ্ছার কথা কার্তিক আরিয়ানের কানে পৌঁছবে না তা কি হয়? গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে কার্তিককে সাংবাদিকরা জানান সারার এই ইচ্ছের কথা। আকষ্মিক এমন প্রশ্ন শুনে ঠিক বুঝতে পারেননি কার্তিক। তিনি পাল্টা প্রশ্ন করেন, ''ডেট করার বিষয়ে কী বলেছেন উনি? '' যখন ফের পুরো বিষয়টি তাঁকে জানান, উত্তরে কার্তিক কিছুটা লজ্জা পেয়ে বলেন, '' আমার ঠিক জানা নেই কী বলা উচিত! আমি শুধু এটাই বলবো উনি ভীষণ সুন্দরী, ওনার প্রথম ছবি দেখার অপেক্ষায় রয়েছি। '' তারপর ডেট করার বিষয়ে লজ্জা পেয়ে হাসতে হাসতে কার্তিক বলেন, '' হ্যাঁ কফি খেতে যেতে পারি।''

শুনুন অভিনেতা কী বলেছেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত সারা অবশ্য শুধু 'কফি উইথ করণ'-এ এসেই নয়, 'কেদারনাথ'-এর প্রমোশনের জন্য একটি রেডিও চ্যানেলে গিয়েও কার্তিকের প্রতি তাঁর দুর্বলতার কথা বলে ফেলেছিলেন। সেসময় সঞ্চলক মজা করে সারাকে বলেন, সামনেই দীপাবলি, তো কার্তিকের কাছে মিষ্টির সঙ্গে তোমার ফটো পাঠিয়ে দি? উত্তরে সারা হাসতে হাসতে বলেন, না ফটো নয়, আমার বাড়ির ঠিকানাটাই দিয়ে দিন।

আরও পড়ুন-রণবীরের সঙ্গে বিয়ে কবে? অবশেষে মুখ খুললেন আলিয়া

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এগুলি দেখে বেশ বোঝা যাচ্ছে সারা কার্তিক আরিয়ানের জন্য এক্কেবারে পাগল।  সারা ও কার্তিক বাস্তবে একে অপরের সঙ্গে প্রেম করবেন কিনা তো জানা নেই। তবে কোনও ছবি তাঁদের একসঙ্গে কাজ করতে আমরা দেখতেই পারি? তাই নয় কি?

আরও পড়ুন-মেয়ের নামকরণ করলেন অঙ্গদ-নেহা, প্রকাশ্যে আনলেন প্রথম ছবি...

 

.