হাতে চিঠি লিখে চিত্র সাংবাদিকদের কফি খাওয়ার আমন্ত্রণ সারার

সারা কথাবার্তা, বুদ্ধিমত্তা, নমনীয়তায় সকলেই মুগ্ধ। 

Updated By: Dec 3, 2018, 02:36 PM IST
হাতে চিঠি লিখে চিত্র সাংবাদিকদের কফি খাওয়ার আমন্ত্রণ সারার

নিজস্ব প্রতিবেদন: সারা আলি খানে বলিউড ডেবিউ ফিল্ম মুক্তি পেতে এখনও হাতে কিছুটা টাইম রয়েছে। তবে তার আগে সকলের মন জয় করে নিয়েছেন সইফ কন্য়া সারা আলি খান। করণ জোহরের চ্যাট শোতে বাবা সইফের সঙ্গে হাজির হয়েছিলেন সারা। সেখানে তাঁর কথাবার্তা, বুদ্ধিতৃপ্ত উত্তর শুনে সকলেই মুগ্ধ। করিনার মতো অনেকেই মনে করছেন সারা বুদ্ধিমত্তা ও সৌন্দর্যের মিশেলে গড়া এক অভিনেত্রী। শুধু সারার কথাবার্তাই নয়, কেদারনাথ ও সিম্বার ট্রেলার দেখেও সিনেমাপ্রেমীরা সারাই মুগ্ধ। 

এখানেই শেষ নয়, নিজের ব্যবহারে পাপারাৎজিদেরও মন জয় করে নিয়েছেন সারা। অনেক উঠতি তারকা এবং স্টার কিডই রয়েছেন, যাঁরা পাপারাৎজিদের (চিত্র সাংবাদিক) সামনে প্রতি মুহূর্তে তাঁদের দাম্ভিক ব্যবহার ও বিরক্তি প্রকাশ করে থাকেন। অথচ সারা এক্কেবারেই তেমন নন। সব সময়ই হাসি মুখে পোজ দেন তিনি। সম্প্রতি সারা নিজের হাতে লিখে কিছু পাপারাৎজিকে কফি খেতে আমন্ত্রণ জানিয়েছেন, কারণ তিনি তাঁদের ধন্যবাদ জানাতে চান। সারার কথায় পাপারাৎজিরাও বলিউডে তাঁকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন। তাঁর প্রথম ছবি মুক্তির আগেই দর্শকদের সামনে তাঁকে তুলে ধরেছেন। তাই তাঁদের ধন্যবাদ জানানোর জন্যই সারা নিজে হাতে চিঠি লিখে পাপারাৎজিদের ধন্যবাদ জানিয়েছেন। সারার ব্যবহারে মুগ্ধ পাপারাৎজিরা।

আরও পড়ুন-রাজ কাপুর ও উত্তম কুমারের দুঃস্থ ক্যামেরাম্যানের পাশে দাঁড়ালেন দেব

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পাপারাৎজিদের ক্যাফেতে নিয়ে যাওয়ার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন বেশকয়েকজন। ক্যাফেতে গিয়েও পাপারাৎজিদের সঙ্গে হাসিমুখে সেলফিও তুলেছেন সইফ-অমৃতা কন্যা।

আরও পডুন-দীপিকা-রণবীরের বলিউড রিসেপশন: আমন্ত্রণ জানানো হল না এই দুই তারকাকে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, আগামী ৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সারা আলি খানের প্রথম ডেবিউ ছবি 'কেদারনাথ'। যেখানে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা যাবে তাঁকে। অন্যদিকে ২৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে 'সিম্বা'। যেখানে রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে সারাকে।

আরও পড়ুন-অবহেলায় পড়ে রয়েছে প্রিয়াঙ্কার পৈত্রিক ভিটে, বিয়েতে আমন্ত্রণ মেলেনি প্রতিবেশীদের

.