Saurav Das: ‘সব্যসাচী সুস্থ আছে’, ফেক নিউজ ছড়ালে আইনি ব্যবস্থার হুমকি সৌরভের

Saurav Das: গত ১ নভেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘ ২০ দিন কোমায় আচ্ছন্ন ছিলেন অভিনেত্রী। এই পুরো ২০ দিন তাঁর পাশে ছিলেন সব্যসাচী। হাসপাতালেই তাঁর সঙ্গে রাত জেগেছেন সব্যসাচীর বন্ধু সৌরভ দাস।

Updated By: Nov 25, 2022, 07:46 PM IST
Saurav Das: ‘সব্যসাচী সুস্থ আছে’, ফেক নিউজ ছড়ালে আইনি ব্যবস্থার হুমকি সৌরভের

Suarav Das, Sabyasachi Chowdhury, Aindrila Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিনটা ২০ নভেম্বর। সকলের চোখের জলে বিদায় নিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ঐ দিন অভিনেত্রী শেষ নিঃশ্বাস ত্যাগ করলেও সকলের স্মৃতিতে তিনি জীবিত। এখনও খবরের শিরোনামে ঐন্দ্রিনা, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে তাঁকে ঘিরে অনুরাগীদের নানা বার্তা, নানা খবর। দিদি ঐশ্বর্য প্রায়দিনই আদরের বোনের সঙ্গে তাঁর কিছু পুরনো স্মৃতি ভাগ করে নিচ্ছেন নেটপাড়ায়। কিন্তু কেমন আছেন ঐন্দ্রিলার প্রেমিক বন্ধু সব্যসাচী? তা নিয়ে শোনা যাচ্ছে নানা খবর। ঐন্দ্রিলার মৃত্যুর আগেরদিনই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ডি অ্যাক্টিভেট করে দিয়েছেন সব্যসাচী। তার আগেই ঐন্দ্রিলাকে নিয়ে লেখা যাবতীয় পোস্ট ডিলিট করেছিলেন অভিনেতা।

গত ১ নভেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘ ২০ দিন কোমায় আচ্ছন্ন ছিলেন অভিনেত্রী। এই পুরো ২০ দিন তাঁর পাশে ছিলেন সব্যসাচী। হাসপাতালেই তাঁর সঙ্গে রাত জেগেছেন সব্যসাচীর বন্ধু সৌরভ দাস। দুর্ভাগ্যবশত সৌরভ কয়েকদিনের জন্য থাইল্যান্ডে শ্যুটিং করতে যাওয়ার সময়েই মৃত্যুর মুখে ঢলে পড়েন ঐন্দ্রিলা। তাঁকে শেষ দেখা হয়নি, তবে ঐন্দ্রিলার চলে যাওয়ার পর সব্যসাচীকে আগলে রেখেছেন বন্ধু সৌরভ। তবে সোশ্যাল মিডিয়া জুড়ে সব্যসাচীকে নিয়ে যা যা খবর দেখা যাচ্ছে, তা নিয়ে বেশ বিরক্ত সৌরভ। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় সেই ক্ষোভই উগরে দিলেন অভিনেতা।

আরও পড়ুন- Jayati Chakraborty: পরিচারিকার শাড়ি, ব্লাউজ, সায়া পরে ‘পলাশের মা’ হয়েছি

সৌরভ সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব। যারা ফেক নিউজ ছড়াচ্ছে তারা অসুস্থ। বিব্রত হবেন না। গালাগাল দিয়ে পোস্টটা নোংরা করছি না যাতে শেয়ার করে মানুষজনকে জানাতে পারেন সব্যর ব্যাপারে। বিভিন্ন পোর্টাল থেকে যে যে ফেক নিউজ করা হচ্ছে, আমরা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। দয়া করে পরিবারটাকে শান্তিতে থাকতে দিন।’ সৌরভের কথা শুনেই বোঝা যাচ্ছে যে, নানা ধরনের ফেক নিউজে কতটা বিরক্ত তিনি। তবে অভিনেতা স্পষ্ট জানিয়েছেন যে, এই ধরনের খবর যারা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতেও পিছপা হবেন না তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.