'সু-প্রিয়া' তনুশ্রীর সিক্রেট আউট!

টলিউডের মক্ষীরানি তনুশ্রী চক্রবর্তীর সব সিক্রেট আউট! মহানায়ক সিরিয়ালে প্রিয়াদেবী তিনি। সহজেই অনুমেয়, কোন চরিত্রে অভিনয় করেছেন! এবার তাঁর বাড়িতে সেলেব সিক্রেটস-এর সঞ্চালক শর্মিলা মাইতি। এখনই তনুশ্রী দু-দুটো রেস্তোরাঁর মালকিন। একটিতে পাওয়া যায় ইউরোপীয় খানা, অন্যটি চমত্কার বারবিকিউ। কিন্তু মেয়ে হিসেবে তিনি মা-বাবার বাধ্য।

Updated By: Aug 25, 2016, 06:31 PM IST
'সু-প্রিয়া' তনুশ্রীর সিক্রেট আউট!

ওয়েব ডেস্ক: টলিউডের মক্ষীরানি তনুশ্রী চক্রবর্তীর সব সিক্রেট আউট! মহানায়ক সিরিয়ালে প্রিয়াদেবী তিনি। সহজেই অনুমেয়, কোন চরিত্রে অভিনয় করেছেন! এবার তাঁর বাড়িতে সেলেব সিক্রেটস-এর সঞ্চালক শর্মিলা মাইতি। এখনই তনুশ্রী দু-দুটো রেস্তোরাঁর মালকিন। একটিতে পাওয়া যায় ইউরোপীয় খানা, অন্যটি চমত্কার বারবিকিউ। কিন্তু মেয়ে হিসেবে তিনি মা-বাবার বাধ্য।

সত্যি বলতে কি, স্কুলকলেজে মা-বাবাই এমন গার্ড দিয়ে চলতেন যে প্রেমটুকু করার সুযোগই পাননি তিনি। আর এখন অবশ্য নিজেই স্বীকার করেন যে, ওই শাসনের ঘেরাটোপটা না থাকলে, ঘাড়ের উপর মাথাটা সোজা করে রাখতেই পারতেন না। এবার সেলেব সিক্রেটস-এ জেনে নিন তনুশ্রীর পছন্দের রেসিপি। কেন তিনি শুধু আবীরকে খাওয়াতে ভালবাসেন, সেটাও কিন্তু স্ট্রেটকাট বলে দিলেন।

চোখ রাখুন সেলেব সিক্রেটস-এর এপিসোডে। আর অবশ্যই আপনাদের জন্য থাকছে একটি সুন্দর কফি মাগ, তাতেই থাকবে মূল্যবান অটোগ্রাফটিও। জাস্ট একটা প্রশ্নের উত্তর দিতে পারলে আগামী হপ্তায় সেলেব সিক্রেটস-এ হয়তো উঠে আসবে আপনার নামটিই! ভাগ্যবান বিজেতার তালিকায়।

চোখ রাখুন, সেলেব সিক্রেটস, নায়িকা সংবাদ, তনুশ্রীর সঙ্গে রবিবার দুপুর আড়াইটেয় শনিবার বিকেল সাড়ে চারটেয়।

.