Shah Rukh-Salman : অনিচ্ছাকৃত ভুল! লাইভে এসে সলমন সম্পর্কে গোপন তথ্য ফাঁস শাহরুখের

বন্ধু সলমন(Salman Khan) কে নিয়ে ফাঁস করে ফেললেন গোপন কথা। বলার পরই বিষয়টা নিয়ে অপ্রস্তুত হয়ে পড়েন কিং খান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 26, 2022, 07:24 PM IST
Shah Rukh-Salman : অনিচ্ছাকৃত ভুল! লাইভে এসে সলমন সম্পর্কে গোপন তথ্য ফাঁস শাহরুখের

নিজস্ব প্রতিবেদন : বলিউডে তিন দশক পার করে ফেলেছেন। ২৫ জুন ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পূর্তি উপলক্ষে নস্টাগ্রাম লাইভ করেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সেখানেই 'পাঠান' (Pathaan) নিয়ে নানান কথা সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছিলেন শাহরুখ। কথায় কথায় উঠে আসে বন্ধু সলমনের সঙ্গে কাজ করার প্রসঙ্গ। কিং খান জানান, সল্লুর টাইগার ৩-তে তিনি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। এই পর্যন্ত ঠিকঠাকই ছিল, কিন্তু কথা বলতে বলতে ভুলবশত এ কী বলে ফেললেন শাহরুখ! বন্ধু সলমন(Salman Khan) কে নিয়ে ফাঁস করে ফেললেন গোপন কথা। বলার পরই বিষয়টা নিয়ে অপ্রস্তুত হয়ে পড়েন তিনি।

ঠিক কী বলেছেন বাদশা?

শাহরুখ বলেন, ''সলমন খানের সঙ্গে কাজের নয়, ভালোবাসা, খুশি, বন্ধুত্ব, ভাতৃত্বের অভিজ্ঞতা। যখনই ওঁর সঙ্গে কাজ করেছি, সেটা আনন্দের হয়ে উঠেছে। যদিও একটি (করণ অর্জুন) ছাড়া ওঁর সঙ্গে আমি কোনও পূর্ণাঙ্গ ছবি করিনি। সত্যি কথা বলতে আমরা একসঙ্গে ছিলাম না। তাই আমরা ছবিতে কাজ করার জন্য বছরে মাত্র ৪-৫দিন সময় পেয়েছি।''

আরও পড়ুন-বলিউডে ৩০ বছর, রোম্যান্টিক লুক ছেড়ে রোমহর্ষক চেহারায় হাজির শাহরুখ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখ আরও জানান, ''গত দু'বছর দারুণ ছিল, কারণ আমি সলমনের টিউবলাইটে কাজ করেছি। আবার ও (সলমন) আমার জিরো ছবির একটা গানে ছিল। আর এখন ও পাঠানে আছে।'' একথা বলে ফেলেই থেমে যান শাহরুখ। বলেন, জানি না এটা হয়ত গোপন রাখার কথা ছিল। ইনশাল্লাহ, আমি টাইগারে থাকতে চাই।''

প্রসঙ্গত, পাঠান ছবিতে রোম্যান্টিক নায়কের বদলে রোমহর্ষক লুকে ধরা দিয়েছেন কিং খান। যশরাজ ফিল্মসের ব্যানারে শাহরুখের এই ছবি মুক্তি পাচ্ছে ২০২৩-এর ২৫ জানুয়ারি। হিন্দি ছাড়াও তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে 'পাঠান'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.