ওয়েব ডেস্ক: শাহরুখ খানের চেষ্টা কাজে এলো না। হৃতিক রোশনের সঙ্গে দফায় দফায় আলোচনা করেও কাবিল-এর রিলিজ ডেট পরিবর্তন করতে পারলেন না  শাহরুখ। যার মানে দাঁড়াল আগামী বছর ২৬ জানুয়ারি একই দিনে রিলিজ করছে শাহরুখের রইস আর হৃতিকের কাবিল। রাকেশ রোশন নিজে জানিয়ে দিয়েছেন সে কথা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-রইস-এর সানি লিওনকে নিয়ে কোথায় আপত্তি পাকিস্তানের



ঈদেই রিলিজ হওয়ার কথা ছিল রইস-এর। কিন্তু সলমনের সুলতানের সঙ্গে একই দিনে রিলিজ না দিয়ে শাহরুখ বেছে নেন অপেক্ষাকৃত নিরাপদ প্রজাতন্ত্র দিবসকে। কিন্তু বলিউডে এখন নিরাপদ দিন বলে কিছুই থাকছে না। এদিকে, শাহরুখের বাজারেও কিছুটা মন্দা। দিলওয়ালে প্রত্যাশিত মানের ব্যবসা দিতে পারেনি। হ্যাপি নিউ ইয়ারও হিট হয়েও প্রত্যাশা অনুযায়ী সফল হয়নি। রইস নিয়ে শাহরুখের তাই বড় আশা। এইজন্য কোনও রকম ঝুঁকি নিতে রাজি নন বলিউডের বাদশা। কিন্তু সেই ঝুঁকি নিতেই হচ্ছে।


আরও পড়ুন- এই কারণের জন্যই নাকি একেবারে সুপার ফ্লপ 'গ্রেট গ্র্যান্ড মস্তি'


 


সঞ্জয় গুপ্তার 'কাবিল' বড় বাজেটের ছবি। প্রচারের জন্যও মোটা অর্থ খরচ হচ্ছে। সলমনের সুলতানের বক্স অফিস সফর যেমন মসৃণ ছিল। কোনও বড় বাজেটের সিনেমা রিলিজ ছিল না। শাহরুখের রইস-এ হচ্ছে ঠিক উল্টো। কারণ খান, অক্ষয় কুমারদের পর সবচেয়ে বেশি ফ্যান ফোলয়িং হৃতিকের আছে। ফলে রইস-এর বক্স অফিসে শুরুর দিকে ধাক্কা খাবেই। তার ওপর আবার যদি নেগেটিভ রিভিউ পায় রইস, তাহলে বক্স অফিসে একেবারে ফ্লপের আশঙ্কাও থাকছে।



কাবিল-হল রোশন পরিবারে সিনেমা। প্রযোজনায় থাকছেন হৃতিকের বাবা রাকেশ রোশন। সঙ্গীতে রাজেশ রোশন। ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় গুপ্ত। হৃতিকের বিপরীতে এই ছবিতে অভিনয় করবেন ইয়ামি গৌতম। অন্যদিকে, রইস হল শাহরুখ-গৌরির রেড চিলিজ এন্টারটেমেন্টের সিনেমা। রইসে নায়িকার ভূমিকায় পাকিস্তানের নায়িকা মাহিরা খান।