তখনও Bollywood 'বাদশা'র তকমা লাগেনি, ভাইরাল স্কুল বয় Shah Rukh-র ছবি

শাহরুখ খানের (Shah Rukh Khan) অনুগামীর সংখ্যা শুধু এদেশে নয়, গোটা বিশ্বেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 28, 2021, 11:56 AM IST
তখনও Bollywood 'বাদশা'র তকমা লাগেনি, ভাইরাল স্কুল বয় Shah Rukh-র ছবি

নিজস্ব প্রতিবেদন : তারকাদের ব্যক্তিগত জীবন, তাঁদের ছোটবেলা নিয়ে সবসময়ই আম জনতার আলাদা আগ্রহ থাকে। আর সেটা যদি কিং খানের মতো তারকা হন তাহলে তো কথাই নেই। বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) অনুগামীর সংখ্যা শুধু এদেশে নয়, গোটা বিশ্বেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। 

সম্প্রতি, কিং খানের ফ্যানক্লাবের তরফে শেয়ার করা হয়েছে তাঁর স্কুলজীবনের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে অল্পবয়সী শাহরুখকে (Shah Rukh Khan)। ছবিতে সাদা শার্ট পরা শাহরুখকে তাঁর স্কুলে বন্ধুদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন।  

আরও পড়ুন- Akshay-র অনুদানের টাকায় ফের তৈরি হচ্ছে Kashmir-র এই জরাজীর্ণ স্কুল, ছবি পোস্ট BSF-র

এর আগেও অবশ্য শাহরুখের (Shah Rukh Khan)  স্কুল জীবনের আরও একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে সবেমাত্র গোঁপ গজিয়ে ওঠা অল্প বয়সের শাহরুখকে দেখা যায় তাঁর স্কুলের বন্ধুদের সঙ্গে। 

দিল্লির ছেলে শাহরুখের  (Shah Rukh Khan)  পড়াশোনা নিউ দিল্লির সেন্ট কলম্বাস স্কুল (St. Columba's School) থেকে। মধ্যবিত্ত পরিবারের ছেলে শাাহরুখ স্কুলে গণ্ডি পার করে হংসরাজ কলেজ থেকে স্নাতক হন। অভিনয় এবং থিয়েটার নিয়ে সবসময়ই আগ্রহ ছিল তাঁর। একসময়  দিল্লির থিয়েটার অ্যাকশন গ্রুপে নিয়মিত যেতেন। ১৯৮৯ সালে টিভি ধারাবাহিক 'ফৌজি' এবং 'সার্কাস' দিয়ে অভিনয় জীবনে পা রাখেন আজকের বলিউড 'বাদশা'। পরবর্তীকালে শাহরুখের ফিল্মি কেরিয়ারের কথা এখন আর কারোর অজানা নয়। 'বাজিগর', 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে', 'দিল তো পাগল হ্যায়', 'কুছ কুছ হোতা হ্যায়' সহ একেরপর এক হিট ছবি দিয়ে বি-টাউনের সবচেয়ে জনপ্রিয় রোম্যান্টিক নায়কে পরিণত হয় শাহরুখ  (Shah Rukh Khan) ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.